Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bizarre

সাপের সঙ্গে ‘প্রি-ওয়েডিং ফোটোশুট’ করলেন যুগল, ছবিতে ধরা পড়ল প্রেমকাহিনি

এক যুগলের ‘প্রি-ওয়েডিং ফোটোশুট’-এ দেখা গিয়েছে সাপের ছবি। সাপের সঙ্গে এক ফ্রেমে যুগল। ছবি তোলার মাধ্যমে নিজেদের প্রেমকাহিনি তুলে ধরেছেন ওই যুগল।

photo of pre wedding

সাপের সঙ্গে প্রি-ওয়েডিং ফোটোশুট করলেন যুগল। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৯:১৫
Share: Save:

বিয়ের আগে আজকাল ফোটোশুট করার চল হয়েছে। সেই ‘প্রি-ওয়েডিং ফোটোশুট’-এ অনেক যুগলই নানা কায়দায় ছবি তোলেন। রীতিমতো পেশাদার চিত্রগ্রাহককে দিয়ে ছবি তোলান অনেকে। কেউ তো এ জন্য মোটা অঙ্কের টাকা খরচ করতেও পিছপা মম। কিন্তু সাপের সঙ্গে কোনও যুগলকে কখনও ‘প্রি-ওয়েডিং ফোটোশুট’ করতে দেখেছেন? এমন কাণ্ডই প্রকাশ্যে এল।

এক যুগলের ‘প্রি-ওয়েডিং ফোটোশুট’-এ দেখা গিয়েছে সাপের ছবি। সাপের সঙ্গে এক ফ্রেমে যুগল। কিন্তু কেন? ছবি তোলার মাধ্যমে নিজেদের প্রেমকাহিনি তুলে ধরেছেন ওই যুগল। একাধিক ছবি প্রকাশ্যে এসেছে। যে ছবিতে দেখা গিয়েছে, একটি বাড়ির কাছে হাঁটছেন ওই তরুণী। হঠাৎ সাপ দেখলেন। এর পরেই সাপ উদ্ধারকারীদলকে ফোন করলেন তিনি।

তার পর, তরুণীর ফোন পেয়ে স্কুটারে করে দুই যুবক এলেন। তরুণীকে দেখেই এক যুবক মুচকি হাসলেন। হাত দেখিয়ে তরুণী যুবককে বোঝাচ্ছেন, কোথায় তিনি সাপ দেখেছেন। এর পর, সেই যুবক সাপটি ধরছেন। দূর থেকে দেখছেন তরুণী। সাপ উদ্ধারের পর ওই যুবক স্কুটারে করে যখন চলে যাচ্ছেন, তখন হাত দিয়ে ইশারায় করে তরুণীকে বলছেন, তাঁকে যেন ফোন করেন। তার পরে, ফোনে কথা শুরু হয় দু’জনের। এই ভাবেই প্রেমে পড়েন তাঁরা। ছবির মাধ্যমে এই কাহিনিই তুলে ধরেছেন ওই যুগল।

শেষ ছবিতে দেখা গিয়েছে, একে অপরের হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন যুগল। আর তাঁদের পিছনে সাপ। সমাজমাধ্যমে এই ছবি প্রকাশ্যে আসতেই এই নিয়ে হইচই পড়ে গিয়েছে। ঘটনাটি কোন এলাকার তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pre wedding photoshoot Pre Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE