Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral

মাত্র কয়েক সেকেন্ডে একটা আস্ত হরিণ গিলে ফেলল অজগর, দেখুন ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে হরিণটিকে মুখের মধ্যে গিলে ফেলল অজগরটি।

ভয়াবহ এই দৃশ্য দেখে চমকে গিয়েছেন অনেকেই।

ভয়াবহ এই দৃশ্য দেখে চমকে গিয়েছেন অনেকেই। ছবি ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ২০:০৪
Share: Save:

তার পেল্লায় চেহারা দেখে ভয় পাওয়াটাই স্বাভাবিক। সবুজ ঘাসে মোড়া মাঠের মধ্যে শুয়ে ছিল সে। মাঠে খেলছিল একটি হরিণ। আর তা দেখেই হরিণটিকে এক নিমেষে মুখের মধ্যে গিলে ফেলল সে। এ দৃশ্য দেখে আঁতকে উঠেছেন সকলে।

যার এই পেল্লায় চেহারা, সে হল একটি অজগর। মাঠের মধ্যে তখন লোকজন ছিল। তাঁরা আচমকা দেখলেন, একটা আস্ত হরিণকে কব্জা করে ফেলেছে অজগরটি। কোনও তাড়াহুড়ো নেই তার। রীতিমতো যেন আমোদ করেই হরিণটি খাচ্ছিল সে।

এ নিয়ে একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে হরিণটিকে গিলে ফেলল অজগরটি।

হরিণটিকে যখন ধীরে ধীরে মুখের মধ্যে ঢোকাচ্ছে অজগর, তখন তার চারপাশে জড়ো হয়েছেন কয়েক জন ব্যক্তি। তাঁরা ধীর পায়ে হেঁটে অজগরের সামনে এসেছেন। হরিণটিকে যাতে ছেড়ে দেয় অজগর, সে কারণে তার গায়ের উপর আলতো করে হাত দিচ্ছেন কয়েক জন। কিন্তু অজগরটি নিজের মেজাজেই হরিণট মুখের মধ্যে নিয়েছে। এই ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন অনেকে। তবে ভিডিয়োটি কোন এলাকায় ক্যামেরাবন্দি করা হয়েছে, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Python
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE