Advertisement
১১ মে ২০২৪
Alcohol

Viral: চলন্ত বাইক থেকে নর্দমায় গড়িয়ে পড়লেন মত্ত! ভিডিয়ো দেখে হেসে লুটোপুটি খেতে হবেই

মত্ত অবস্থায় গাড়ি চালানো যে কতটা বিপজ্জনক, তার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তাতে যেমন একটি সতর্কবার্তা আছে, তেমনই আছে মজা।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৮:২৫
Share: Save:

পুলিশ এবং প্রশাসন থেকে বার বারই সতর্ক করা হয় মত্ত অবস্থায় গাড়ি চালাবেন না। কিন্তু তার পরেও এমন ঘটনা আকছার ঘটছে দেশের নানা প্রান্তে। মত্ত অবস্থায় গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনায় মুখে পড়া, এমনকি মৃত্যুর মতো ঘটনাও ঘটছে। তার পরেও হুঁশ ফেরে না। একই ছবি ধরা পড়ে বার বার।মত্ত অবস্থায় গাড়ি চালানো যে কতটা বিপজ্জনক, তারই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োটিতে যেমন একটি সতর্কবার্তা আছে, তেমনই আছে মজা। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, দুই যুবক বাইক চালাতে চালাতে মদ্যপান করছেন। বাইকের গতি ভালই ছিল। চলন্ত বাইকেই দু’জনে কেরামতি দেখাচ্ছিলেন। হঠাৎই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পিছনে বসা যুবকও টাল সামলাতে না পেরে চালকের গায়ে হুমড়ি খেয়ে পড়েন। ফলে বাইকচালক আরও বেসামাল হয়ে পড়েন।

এর পরের দৃশ্য যেমন ভয়ানক, তেমনই মজার। নিজেক সামলাতে বাইকের পিছনের বসা যুবক যেই না চেষ্টা করতে যাচ্ছিলেন, তখনই বাইকের সিট থেকে পিছলে যান। পিছলে গিয়েও তিনি কিন্তু বাইকটিকে ছাড়েননি। ফলে হ্যাঁচড়াতে হ্যাঁচড়াতে বেশ কিছুটা যাওয়ার পরই হাত ছেড়ে যায়, তার পরই গড়িয়ে গিয়ে সোজা নর্দমায় পড়েন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alcohol Viral Bike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE