Advertisement
২৫ জুলাই ২০২৪
Viral Video

মাথায় বাইক চাপিয়ে মই বেয়ে বাসের ছাদে! ‘বাস্তবের বাহুবলী’কে দেখে বিস্মিত অনেকে

সমাজমাধ্যমে দাবি, এটি রাঁচীর একটি বাসস্ট্যান্ডের ঘটনা। ভিডিয়োতে দেখা গিয়েছে, বাসস্ট্যান্ডে দূরপাল্লার বাস দাঁড়িয়ে আছে। মাথায় বাইক নিয়ে বাসের দিকে হাঁটছেন এক যুবক। পা টলছে না একটুও।

যুবকের কীর্তির ভিডিয়ো ভাইরাল।

যুবকের কীর্তির ভিডিয়ো ভাইরাল। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৮:৫২
Share: Save:

মাথায় মোটরবাইক চাপিয়ে তরতর করে হেঁটে চলেছেন যুবক। মই বেয়ে উঠে পড়েছেন একেবারে বাসের মাথায়। যেন সিনেমার বাহুবলীর মতো বিপুল শক্তি তাঁর। যুবকের কীর্তির ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, কোনও বাসস্ট্যান্ডে দূরপাল্লার একটি বাস দাঁড়িয়ে আছে। সে বাসের মাথায় চড়ার জন্য জানলার ধারে রাখা আছে মই। কেউ কেউ মই বেয়ে বাসের ছাদে উঠছেন। বাসের দিকে হেঁটে আসছেন এক যুবক। তাঁর মাথায় কোনও বাক্স-প্যাঁটরা নেই। রয়েছে আস্ত একটি বাইক। বাইক মাথায় নিয়ে বাসের দিকে এগোচ্ছেন তিনি।

বাইক মাথায় হাঁটতে গিয়ে ওই যুবক কিন্তু নির্বিকার। তাঁর পা টলছে না একটুও। কখনও মনে হয়নি, বাইকের মতো ভারী কিছু তিনি মাথায় বইছেন। বাসের কাছে এসে জানলার ধারে রাখা মই বেয়ে ছাদে উঠেছেন যুবক। তখনও তাঁর কারও কাছ থেকে কোনও রকম সাহায্য প্রয়োজন হয়নি।

সবচেয়ে আশ্চর্যের বিষয়, বাইক মাথায় নিয়ে মই বেয়ে ওঠা। কারণ হাঁটার সময় যুবক দুই হাতে বাইকটি ধরে রেখেছিলেন। কিন্তু মইয়ের কাছে দাঁড়িয়ে হাত নামিয়ে নেন। মাথায় বাইক নিয়ে মই বেয়ে বাসের ছাদে উঠে পড়েন তিনি। কোনও অবলম্বন ছাড়াই বাইকটি তাঁর মাথায় ছিল, একটুও নড়েনি।

যুবকের কীর্তি দেখতে বাসস্ট্যান্ডে রীতিমতো ভিড় জমে যায়। সেই ভিড়ে বিস্মিত জনতার মুখও দেখা গিয়েছে ৩৮ সেকেন্ডের ভাইরাল ভিডিয়োটিতে।

সমাজমাধ্যমে দাবি, এটি রাঁচীর কাটা টোলি চক এলাকার মূল বাসস্ট্যান্ডের ঘটনা। ভিডিয়োটি দেখে বাইকধারী যুবককে কেউ কেউ ‘সুপারম্যান’ আখ্যা দিয়েছেন। কেউ কেউ একবাক্যে মেনে নিয়েছেন, এই যুবকই ‘বাস্তবের বাহুবলী’। অনেকে আবার ভিডিয়ো দেখে নিজের চোখকেও বিশ্বাস করতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Bike Extraordinary Stunt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE