Advertisement
০৩ মে ২০২৪
Stunt

দরজায় ভিড়, তাই জানলা গলে বাসে উঠলেন যাত্রী! ভাইরাল হল ভিডিয়ো

বাসটির দরজায় ঠাসা ভিড়। তিলধারণের জায়গাও নেই। তরুণী সেখানে ওঠার কোনও চেষ্টা না করে সোজা বাসের জানলা ধরে ঝুলে পড়েন।

woman climbs an overcrowded bus

তরুণী একটি চলন্ত ভিড় বাস লক্ষ্য করে ছুটে আসছেন। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ২০:০৩
Share: Save:

সময়ে গন্তব্যে পৌঁছতে হবে। অথচ ভিড় এড়িয়ে বাস, ট্রেন বা মেট্রোয় উঠতেই পারছেন না। ৯টা-৫টার অফিস করা নিত্যযাত্রীরা প্রায়ই এমন পরিস্থিতিতে পড়েন। কিন্তু তার পর তারা কী করেন? দরজার ঠেলাঠেলি এড়াতে জানলা দিয়ে ভিতরে ঢোকার চেষ্টা করেন কি?

এ প্রশ্ন শুনে যাঁরা অবাক হচ্ছেন, তাঁদের বিস্ময় আরও কয়েক গুণ বাড়িয়ে দেবেন ভাইরাল হওয়া ভিডিয়োর এক তরুণী। কারণ তিনি শুধু জানলা দিয়ে ভিড় বাসের ভিতরে ঢোকার চেষ্টাই করেননি, ভিতরে প্রবেশও করেছেন!

গোটাটাই ধরা পড়েছে একটি ভিডিয়োয়, যা সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, সাধারণ প্যান্ট-শার্ট পরা আপাত রোগা শরীরের এক তরুণী একটি চলন্ত ভিড় বাস লক্ষ্য করে ছুটে আসছেন। বাসটির দরজায় ঠাসা ভিড়। তিলধারণের জায়গাও নেই। তরুণী সেখানে ওঠার কোনও চেষ্টা না করে সোজা বাসের জানলা ধরে ঝুলে পড়েন। তার পর শরীরের অনেকটা ঢুকিয়ে দেন ভিতরে।

জানলার ধারে বসা এক যাত্রীকে দেখা যায় তাঁকে সাহায্য করতে। কিন্তু তার পরও পুরোপুরি ভিতরে ঢুকতে পারেননি ওই তরুণী। শেষে বাসটিকেই দেখা যায় দাঁড়িয়ে পড়তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stunt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE