Advertisement
০৫ মে ২০২৪
Delhi

পেট্রল চুরি করে পার্ক করা মোটরবাইকে আগুন! দিল্লির গলিতে মহিলার কীর্তি বন্দি ক্যামেরায়

বৃহস্পতিবার রাতের এই ঘটনার এই ঘটনার তদন্তে নেমেছে দিল্লির জৈতপুর থানার পুলিশ। কী কারণে ওই মহিলা এমন আচরণ করেছেন, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Representational Image of Motorbike on fire

দিল্লির গলিতে এক মহিলার কীর্তি ধরা পড়েছে ভিডিয়োয়। প্রতীকী ছবি।

শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৫:০২
Share: Save:

রাতের অন্ধকারে গলিতে পার্ক করা একটি মোটরবাইক থেকে পেট্রল চুরি করছেন। এর পর সেই বাইকে আগুন ধরিয়ে দিচ্ছেন এক মহিলা। বৃহস্পতিবার রাতের এ হেন দৃশ্য ধরা পড়েছে দিল্লিতে। অভিযোগ, একই কাণ্ড ঘটাতে গিয়ে স্থানীয়দের হাতে ধরা পড়ে যান তিনি। মহিলার এই কীর্তির ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল।

পুলিশ সূত্রে খবর, দক্ষিণ-পূর্ব দিল্লির জৈতপুর থানা এলাকার একটি গলিতে মোটরবাইকে আগুন লাগানোর অভিযোগে ওই মহিলাকে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়েরা। তাঁর কীর্তি ধরা পড়েছে ১ মিনিট ১২ সেকেন্ডের একটি ভিডিয়োয়।

এলাকার সিসি ক্যামেরার সংক্ষিপ্ত ফুটেজে দেখা গিয়েছে, রাতের অন্ধকারে জনশূন্য গলিতে ধীরে ধীরে হাঁটছেন সালোয়ার কামিজ পরা এক মহিলা। সেখানে দাঁড় করানো একটি মোটরবাইকের সামনে উবু হয়ে বসছেন। এর পর সেটি থেকে পেট্রল বার করে নিচ্ছেন। কিছু ক্ষণ পর দেশলাই কাঠি জ্বালিয়ে বাইকে আগুন ধরিয়ে দিচ্ছেন। অভিযোগ, ওই গলি থেকে বেরিয়ে অন্যত্র গিয়ে একই কাণ্ড করতে গিয়ে স্থানীয় বাসিন্দাদের হাতে ধরা পড়ে যান তিনি।

এই ঘটনার তদন্তে নেমেছে জৈতপুর থানার পুলিশ। কী কারণে ওই মহিলা এমন আচরণ করেছেন, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Fire Viral Videos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE