Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
BJP

BJP MLA: দলীয় ১০ বিধায়ক আক্রান্ত, দাবি জানিয়ে বিচার চাইল বিজেপি, চিঠি স্পিকারকে

বিজেপি পরিষদীয় দলের মুখ্যসচেতক মনোজ টিগ্গা-সহ শিখা চট্টোপাধ্যায়, নদিয়াচাঁদ বাউড়ি, লক্ষ্ণচন্দ্র ঘড়ুই, অজয় পোদ্দার, চন্দনা বাউড়ি, নরহরি মাহাত, সুশীল মাহাত, শঙ্কর ঘোষ ও সত্যেন রায়ের মতো বিজেপি বিধায়করা আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে।

১০ জন বিজেপি বিধায়করা আহত হয়েছেন। স্পিকারকে চিঠি দিয়ে জানাল পরিষদীয় দল।

১০ জন বিজেপি বিধায়করা আহত হয়েছেন। স্পিকারকে চিঠি দিয়ে জানাল পরিষদীয় দল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১৭:০৭
Share: Save:

বিধানসভায় তৃণমূল এবং বিজেপি বিধায়কদের হাতাহাতির ঘটনায় পরস্পরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে দু’দল। এ বার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে মারামারির ওই ঘটনার বিচার চাইল বিজেপি পরিষদীয় দল। ঘটনার সঙ্গে সঙ্গেই তৃণমূল পরিষদীয় দলের প্রস্তাব মেনে অধিবেশন থেকে সাসপেন্ড করা হয় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ বিজেপি-র পাঁচ বিধায়ককে। সঙ্গে তৃণমূল পরিষদীয় দল বিজেপি পরিষদীয় দলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্পিকারের কাছে আবেদন জানিয়েছে। পাল্টা হিসেবে এ বার ১০ বিধায়ক আক্রান্ত হয়েছেন বলে চিঠিতে জানিয়েছেন বিজেপি।

Advertisement

বিজেপি পরিষদীয় দলের মুখ্যসচেতক মনোজ টিগ্গা-সহ শিখা চট্টোপাধ্যায়, নদিয়াচাঁদ বাউড়ি, লক্ষ্ণচন্দ্র ঘড়ুই, অজয় পোদ্দার, চন্দনা বাউড়ি, নরহরি মাহাতো, সুশীল মাহাতো, শঙ্কর ঘোষ ও সত্যেন রায়ের মতো বিজেপি বিধায়কেরা আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে। সঙ্গে চিঠিতে বলা হয়েছে, বিরোধী দলের সদস্যরা আক্রান্ত হয়েছেন। এই চিঠি মারফৎ আমরা আপনার কাছে আবেদন জানাচ্ছি যাঁরা আমাদের বিধায়কদের মেরেছেন। আশাকরি তাঁদের বিরুদ্ধে আপনি ব্যবস্থা নেবেন। যাতে আগামী দিনে বিরোধিরা আর বিধানসভার অধিবেশনে আক্রান্ত না হন।

তবে পাঁচ বিধায়কদের সাসপেন্সন তুলতে কোনও আবেদন করা হবে না বলেই জানিয়েছেন বিজেপি পরিষদীয় দল।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.