Advertisement
২০ এপ্রিল ২০২৪
Noapara

লাখ লাখ টাকা দিয়ে আইপিএল জুয়া! নগদ সমেত তিন যুবক ধরা পড়লেন নোয়াপাড়ায়

পুলিশের অভিযোগ, ওই টাকার উৎস কী, কোথা থেকে আনা হচ্ছিল প্রথমে এর কোনও সদুত্তর দিতে পারেননি তিন জন। পরে তাঁরা জানান, আইপিএলের বেটিং করছিলেন।

3 arrested from Noapara for IPL baiting

নোয়াপাড়ায় নাকাতল্লাশির সময় তিন অভিযুক্ত ধরা পড়লেন পুলিশের হাতে। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নোয়াপাড়া শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৭:৩৮
Share: Save:

লক্ষ লক্ষ টাকা দিয়ে আইপিএলে ‘বেটিং’ করতেন। নাকাতল্লাশির সময় এমনই তিন অভিযুক্ত ধরা পড়লেন পুলিশের হাতে। তাঁদের কাছ থেকে পাওয়া গিয়েছে ৩ লক্ষ ৭৮ হাজার টাকা। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার নোয়াপাড়া থানা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, স্কুটি করে যাচ্ছিলেন ওই তিন যুবক। ইছাপুর-পিনাকল মোড়ের কাছে নাকাতল্লাশির জন্য তাঁদের আটকায় পুলিশ। নোয়াপাড়ায় পুলিশ সন্দেহভাজন ওই তিন যুবককে প্রশ্ন করলে তাঁদের জবাবে অসঙ্গতি পায় পুলিশ। এর পর তাঁদের ব্যাগে তল্লাশি করেন কর্তব্যরত পুলিশকর্মীরা। দেখা যায় প্রচুর টাকা রয়েছে তাতে। গুনে গুনে দেখা হয় ৩ লক্ষ ৭৮ হাজার টাকা রয়েছে। পুলিশের অভিযোগ, ওই টাকার উৎস কী, কোথা থেকে আনা হচ্ছিল প্রথমে এর কোনও সদুত্তর দিতে পারেননি তিন জন। পরে তাঁরা জানান, আইপিএলের বেটিং করছিলেন তাঁরা। এর পর স্কুটি দুটো আটক করে পুলিশ। তিন যুবককে নিয়ে যাওয়া হয় নোয়াপাড়া থানায়।

মঙ্গলবারই তাঁদের ব্যারাকপুর আদালতে পাঠায় পুলিশ। ধৃতদের এই টাকার উৎস কী, তা এখনও তারা স্পষ্ট করে বলতে পারেননি বলে অভিযোগ। এই জুয়া চক্রের পিছনে আরও কে কে যুক্ত আছেন, সেই সমস্ত বিষয় খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Noapara arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE