Advertisement
২৫ এপ্রিল ২০২৪
unnatural death

টিটাগড়ে বালকের রহস্যমৃত্যু, গলায় ফাঁসের দাগ, পুলিশের সন্দেহ বাবাকেও

ওই বালকের বাবা অশোকও পুলিশের সন্দেহের ঊর্ধ্বে নন। পারিবারিক অশান্তির কারণে অশোক নিজের ছেলেকে গলায় ফাঁস দিয়ে মেরে ফেলেছেন কি না তা তদন্ত করে দেখছে পুলিশ।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
টিটাগড় শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ২২:২৫
Share: Save:

উত্তর ২৪ পরগনার টিটাগড়ে বালকের রহস্যমৃত্যু। তার গলায় ফাঁসের দাগ মিলেছে। তা হলে কি খুন? পুলিশের সন্দেহের আওতায় ওই বালকের বাবাও। তাঁকে আটক করা হয়েছে।

টিটাগড়ের ব্রহ্মস্থান এলাকায় ন’বছরের বালক প্রিয়াংশু চৌধুরীর রহস্যমৃত্যু। পুলিশ সূত্রে খবর, প্রিয়াংশু তাঁর বাবা অশোক চৌধুরীর সঙ্গে থাকতেন। মা থাকতেন অন্যত্র। স্বামী-স্ত্রীতে বনিবনা ছিল না বলে জানা গিয়েছে।

মৃত বালকের গলায় ফাঁসের দাগ পাওয়া গিয়েছে। তা দেখে পুলিশের প্রাথমিক সন্দেহ, খুন করা হয়েছে প্রিয়াংশুকে। কিন্তু কে খুন করল? পুলিশ মনে করছে, বাবা অশোক সন্দেহের ঊর্ধ্বে নন। পারিবারিক অশান্তির কারণে অশোক ছেলেকে গলায় ফাঁস দিয়ে মেরে ফেলেছেন কি না তা তদন্ত করে দেখছে পুলিশ। আটক করা হয়েছে অশোককে। তাঁকে জি়জ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে মৃত্যুর কারণ পরিষ্কার হবে বলে মনে করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Titagarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE