Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Fish

Fish: পুকুরে স্নান করতে গিয়ে হঠাৎ কানে ঢুকল জ্যান্ত মাছ, বিপাকে যুবক, তার পর?

বাড়ির কাছাকাছি পুকুরে স্নান করতে গিয়েছিলেন হাবরার নগর উখড়া মোড়ের বাসিন্দা কালীদাস তাপস রাহা। তখন ঘটে বিপত্তি।

কালীদাস তাপস রাহার কানে ঢোকে এই মাছটি।

কালীদাস তাপস রাহার কানে ঢোকে এই মাছটি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাবরা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১৯:৩৫
Share: Save:

পুকুরে স্নান করতে নেমে বিপাকে পড়েছিলেন এক যুবক। ডুব দেওয়ার সময় আচমকা তাঁর কানে ঢুকে গিয়েছিল ছোট একটি মাছ। তার জেরে প্রবল অস্বস্তিতে পড়েছিলেন তিনি। সেই মাছ ওই যুবকের কান থেকে বার করলেন হাসপাতালের চিকিৎসকরা। এই ঘটনা হাবরা স্টেট জেনারেল হাসপাতালের।
বুধবার দুপুরে বাড়ির কাছাকাছি পুকুরে স্নান করতে গিয়েছিলেন উত্তর ২৪ পরগনার হাবরার নগরউখড়া মোড়ের বাসিন্দা কালীদাস তাপস রাহা। তিনি পেশায় কাপড় ব্যবসায়ী। তাঁর দাবি, স্নানের সময় ‘কিছু একটা’ কানে ঢুকে গিয়েছিল। এর পর যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে যান তিনি। কান থেকে তা বার করার চেষ্টা করেন। তবে পারেননি। এর পর তিনি যান হাবরা স্টেট জেনারেল হাসপাতালে।

হাবরা হাসপাতালের সুপার বিবেকানন্দ বিশ্বাসের কথায়, ‘‘উনি পুকুরে নেমেছিলেন স্নান করতে। সেই সময় জ্যান্ত মাছ কানে ঢুকে যায়। উনি বাড়িতে মাছটি বার করতে চেষ্টা করেন। তাতে বিফল হন। এর পর তিনি হাসপাতালে আসেন। আমরা সেই মাছটি কান থেকে বার করে দিই অস্ত্রোপচার ছাড়াই।’’

কালীদাস নিজেও প্রথমে জানতে পারেননি কী তাঁর কানে ঢুকেছে। পরে চিকিৎসকরা তাঁর কান থেকে ছোট আকারের একটি মাছ বার করেন। তাঁর কথায়, ‘‘পুকুরে স্নান করতে গিয়ে আচমকা দেখি কী একটা কানে ঢুকে গেল। নিজে বার করার চেষ্টা করলাম। কিন্তু পারলাম না। এর পর আমি হাবরা হাসপাতালে আসি। চিকিৎসকরা আমার কান থেকে একটি মাছ বার করেন’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fish Habra Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE