Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Blast

Blast: বিস্ফোরণে বৃদ্ধ নিহত ডায়মন্ড হারবারে, তীব্রতায় উড়ে গেল বাড়ির চালও

শনিবার দুপুরে বাজি তৈরির জন্য বারুদ গুঁড়ো করছিলেন ধনঞ্জয় কর্মকার। সেই সময়ই আচমকা বিস্ফোরণ ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

বিস্ফোরণে মৃত্যু।

বিস্ফোরণে মৃত্যু। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ২৮ মে ২০২২ ২০:১৭
Share: Save:

বাড়িতে আচমকা বিস্ফোরণে মৃত্যু হল বৃদ্ধের। শনিবার দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের রাজারতালুক এলাকার ঘটনার। নিহতের নাম ধনঞ্জয় কর্মকার (৬২)। মনে করা হচ্ছে, বাড়িতে বাজির মশলা তৈরি করতে গিয়েই বিস্ফোরণ ঘটেছে। তার তীব্রতায় লন্ডভন্ড হয়ে যায় ওই বাড়িটি।পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাজারতালুকের অফিসপাড়ার বাসিন্দা ধনঞ্জয় শনিবার বাড়িতে একাই ছিলেন। তাঁর স্ত্রী এবং পুত্র আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। শনিবার দুপুরে বাজি তৈরির জন্য বারুদগুঁড়ো করছিলেন তিনি। সেই সময়ই আচমকা বিস্ফোরণ ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ধনঞ্জয়ের। বিস্ফোরণের তীব্রতায় লন্ডভন্ড হয়ে যায় গোটা বাড়ি। বাড়ির জানালা, দরজা-সহ চিলেকোঠার ছাউনিও উড়ে যায়। বিস্ফোরণের জোরালো আওয়াজ শুনে স্থানীয় বাসিন্দারা সেখানে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় ঘরের মধ্যে পড়ে রয়েছে ধনঞ্জয়।

ঘটনাস্থলে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনাস্থলে যায় দমকল বাহিনীও। কী কারণে এই বিস্ফোরণ তা জানতে তদন্তও শুরু হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

Blast Death Diamond Harbour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE