Advertisement
০৭ মে ২০২৪
Death

ভয়নগর? জয়নগরের অদূরে বিষ্ণুপুরে ডায়াগনস্টিক সেন্টারে খুন বৃদ্ধ, ধৃত অভিযুক্ত

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম অরুণ বসু (৭০)। তিনি ওই ডায়াগনস্টিক সেন্টারের কর্মী। ধৃত সুনাম পালও সেখানেই কাজ করেন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বিষ্ণুপুর শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ২০:৫১
Share: Save:

জয়নগরে তৃণমূল নেতা খুনে চাপানউতর অব্যাহত দক্ষিণ ২৪ পরগনায়। তার মধ্যেই জেলার বিষ্ণুপুরের একটি ডায়াগনস্টিক সেন্টারে এক বৃদ্ধকে নৃশংস ভাবে খুন করার অভিযোগ উঠল। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম অরুণ বসু (৭০)। তিনি ওই ডায়াগনস্টিক সেন্টারের কর্মী। ধৃত সুনাম পালও সেখানেই কাজ করেন। প্রতিবেশীদের কাছ থেকে পুলিশ জানতে পেরেছে, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টা নাগাদ আমতলার ওই ডায়াগনস্টিক সেন্টারে অরুণ ও সুনামের মধ্যে বচসা বাধে। অভিযোগ, সেই সময়েই ধারালো অস্ত্র দিয়ে অরুণের মাথায় আঘাত করেন সুনাম। ডায়াগনস্টিক সেন্টারে চিৎকার-চেঁচামেচি শুনে ছুটে আসেন স্থানীয়েরা। তাঁরা দেখতে পান, সুনাম ওই বৃদ্ধের রক্তাক্ত দেহ লোপাটের চেষ্টা করছেন। তাঁরাই সুনামকে ডায়াগনস্টিক সেন্টারে আটকে রেখে পুলিশে খবর। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে এসে অভিযুক্তকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অরুণের দেহ উদ্ধার করে বিষ্ণুপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে। কী কারণে বৃদ্ধকে খুন করলেন সুনাম, তা তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Bishnupur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE