Advertisement
০৭ মে ২০২৪
Woman Harassment

মহিলাকে নিগ্রহে অভিযুক্ত পুলিশকর্মী

এক মহিলাকে নিগ্রহ করার অভিযোগ উঠল এক পুলিশকর্মীর বিরুদ্ধেই। ওই নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে বাসুদেবপুর থানার এক এএসআই সঞ্জীব সেনকে ক্লোজ় করা হয়েছে।

An image of Harassment

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ০৭:২৩
Share: Save:

পুলিশের কাছে আসা এক মহিলাকে নিগ্রহ করার অভিযোগ উঠল এক পুলিশকর্মীর বিরুদ্ধেই। ওই নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে বাসুদেবপুর থানার এক এএসআই সঞ্জীব সেনকে ক্লোজ় করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রের খবর, ২০২২ সালের অক্টোবরে বাসুদেবপুর থানা এলাকার এক ব্যক্তি নির্যাতিতার থেকে কিছু টাকা ধার নিয়েছিলেন। সময়মতো টাকা ফেরত না পেয়ে ওই মহিলা পুলিশের দ্বারস্থ হন। সে সময়েই বাসুদেবপুর থানায় কর্মরত এএসআই সঞ্জীবের সঙ্গে তাঁর পরিচয় হয়। অভিযোগ, সঞ্জীব তাঁর থেকে কিছু টাকা দাবি করেন। বিভিন্ন সময়ে অনলাইন মারফত সঞ্জীবকে তিনি টাকাও পাঠান। এর পাশাপাশি, ঘটনার তদন্তের প্রয়োজনে দু’জনের মাঝেমধ্যে দেখাসাক্ষাৎ হতে থাকে। ফলে দু’জনের সম্পর্ক গড়ায় বন্ধুত্বে। ক্রমশ তাঁরা ঘনিষ্ঠ হন। অভিযোগ, সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করে রেখে সঞ্জীব মহিলাকে ব্ল্যাকমেল করতে শুরু করেন। এমনকি, তাঁকে শারীরিক ভাবে নির্যাতনও করা হয় বলে অভিযোগ। কিন্তু নির্যাতনের কথা বিভিন্ন সময়ে থানায় জানালেও সুরাহা মেলেনি। অবশেষে গত ২২ সেপ্টেম্বর বাসুদেবপুর থানায় লিখিত অভিযোগ করেন ওই নির্যাতিতা। যার ভিত্তিতে বাসুদেবপুর থানার পক্ষ থেকে অভিযুক্তের বিরুদ্ধে তদন্ত শুরু হয়। নির্যাতিতার আরও অভিযোগ, থানায় সঞ্জীবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরে তাঁকে খুনের হুমকি দিয়েছেন সঞ্জীবের এক আত্মীয়, যিনি তৃণমূল কংগ্রেসের এক নেতা।

ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এক আধিকারিক বলেন, ‘‘নির্যাতিতার অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্ত পুলিশকর্মীকে ক্লোজ় করা হয়েছে। বিষয়টি নিয়ে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Policeman Barrackpore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE