Advertisement
২৩ এপ্রিল ২০২৪
rape

Rape: গর্ভপাত করাতে বাধ্য করেছেন! হবু স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠতি মডেলের

অভিযুক্ত যুবকের নাম অভিজিৎ সর্দার। তিনি সোনারপুরের ঘাসিড়ায়ার বাসিন্দা। কলকাতার একটি নাইট ক্লাবের পানশালায় তিনি ম্যানেজার।

হবু স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ।

হবু স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ১৪:৪৭
Share: Save:

হবু স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন শহরের এক উঠতি মডেল। বিয়ের দিনক্ষণ ঠিক হওয়ার পর ফাঁকা বাড়িতে ডেকে হবু স্বামী তাঁকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ। ধর্ষণের জেরে ওই মডেল অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। তখন জোর করে তাঁর গর্ভপাত করানো হয়েছে বলে অভিযোগ। এর পর থেকেই অসুস্থ হয়ে পড়েছেন ওই যুবতী। এই ঘটনার পরে ওই যুবতীকে বিয়ে করতে অস্বীকার করেন অভিযুক্ত। তার পরই প্রেমিক তথা হবু স্বামীর বিরুদ্ধে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা যুবতী।
পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকের নাম অভিজিৎ সর্দার। তিনি সোনারপুরের ঘাসিড়ায়ার বাসিন্দা। কলকাতার একটি নাইট ক্লাবের পানশালায় তিনি ম্যানেজার হিসাবে কাজ করেন। নির্যাতিতা যুবতীর বাড়ি নদিয়া জেলায়। কিন্তু তিনি কলকাতার যাদবপুর এলাকায় ঘর ভাড়া নিয়ে থাকেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর দেড়েক আগে নেটমাধ্যমে অভিজিতের সঙ্গে আলাপ হয় যুবতীর। তার পর তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২৯ নভেম্বর তাঁদের বিয়ের দিনও ঠিক হয়েছিল। অগস্ট মাসে বিয়ে সংক্রান্ত বিষয়ে জরুরি আলোচনার জন্য অভিযুক্ত যুবতীকে বাড়িতে ডাকেন। সেখানেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনার পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। তখন অভিযুক্ত জোর করে তাঁকে গর্ভপাত করাতে বাধ্য করেন বলেও অভিযোগ। যুবতীর কথায়, সম্প্রতি বিয়ের কথা উঠলেই এড়িয়ে যাচ্ছিলেন তাঁর হবু স্বামী। বিয়ে করতে বেঁকে বসেছিলেন বলেও অভিযোগ।

সোমবার রাতে বিষয়টি নিয়ে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape model police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE