Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Pregnant Woman

অন্তঃসত্ত্বা প্রেমিকাকে বিয়ে করতে অস্বীকার পুলিশ কনস্টেবলের, আদালতের নির্দেশে মালাবদল

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকার সঙ্গে সহবাস করেছিলেন নদিয়ার রানাঘাটের হাবিবপুর গ্রামের বাসিন্দা উত্তম সরকার।

প্রেমিক এবং প্রেমিকা।

প্রেমিক এবং প্রেমিকা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ১৮:২৩
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস মামলায় অন্তঃসত্ত্বা প্রেমিকাকে আদালত চত্বরে করে বিয়ে করল অভিযুক্ত প্রেমিক। সিঁদুর পরিয়ে, মালাবদল করে সামাজির বিয়ের পাশাপাশি রেজিস্ট্রিও হয়েছে। বুধবার এই ঘটনা ঘটেছে বনগাঁর আদালতে।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকার সঙ্গে সহবাস করেছিলেন নদিয়ার রানাঘাটের হাবিবপুর গ্রামের বাসিন্দা উত্তম সরকার। প্রেমিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ে করতে অস্বীকার করেন তিনি। উত্তম সরকার রাজ্য পুলিশের ৭ নম্বর ব্যাটালিয়নের কনস্টেবল হিসেবে কর্মরত। এই মামলার সরকারি পক্ষের আইনজীবী সমীর দাস এবং মামলাকারীর মহিলা আইনজীবী প্রদীপ চট্টোপাধ্যায় জানিয়েছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়া প্রেমিকাকে বিয়ে করতে অস্বীকার করায় ২২ মার্চ গোপালনগর থানায় প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন প্রেমিকা। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার না করায় কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হন প্রেমিকা।

হাই কোর্টের বিচারপতির নির্দেশে অভিযুক্ত পুলিশকর্মীকে গ্রেফতার করা হয়। অভিযুক্তের আইনজীবী বনগাঁ অতিরিক্ত জেলা ও দায়রা আদালতে পিতৃত্ব শিকার করতে রাজি হয় অভিযুক্ত। তখনই বিয়ের নির্দেশ দেন বিচারক শান্তনু মুখোপাধ্যায়। ভবিষ্যতে স্ত্রী এবং আগত সন্তানের যাতে কোনও সমস্যায় না পড়েন যে জন্য অভিযুক্তকে প্রতিশ্রুতি দিতে বলেন বিচারক। তার পরই হয় বিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pregnant Woman bongaon court case marry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE