Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Military

Agneepath Scheme: রেললাইনেই ডন-বৈঠক, ‘অগ্নিপথ’ বিরোধিতায় এ বার অবরোধ ব্যারাকপুরে, ভোগান্তি নিত্যযাত্রীদের

ব্যারাকপুর স্টেশনে অবরোধ শুরু হয়। রেলপথে নেমে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখান অনেকে। রেললাইনের উপর ডন-বৈঠক করে অভিনব কায়দায় বিক্ষোভ দেখান।

ব্যারাকপুরে অবরোধ।

ব্যারাকপুরে অবরোধ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ১৮ জুন ২০২২ ১১:৩৪
Share: Save:

আবারও ‘অগ্নিপথ’ নিয়ে বিক্ষোভের আঁচ এ রাজ্যে। শনিবার সকাল থেকে ব্যারাকপুরে রেল অবরোধ শুরু করেছেন বিক্ষোভকারীরা। তার জেরে বন্ধ শিয়ালদহ মেন শাখার রেল চলাচল। এর ফলে তীব্র ভোগান্তির শিকার হতে হয় নিত্যযাত্রীদের। কিছু ক্ষণ পর অবশ্য অবরোধ তুলে দেয় রেলপুলিশ। কয়েক জনকে আটক করা হয়েছে।

শনিবার সকাল ৯টা নাগাদ ব্যারাকপুর স্টেশনে অবরোধ শুরু করেন চাকরিপ্রার্থীরা। তাঁরা রেলপথে নেমে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখাতে থাকেন। রেললাইনের উপর ডন-বৈঠক করে অভিনব কায়দায় বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। অগ্নিপথ প্রত্যাহারের দাবিও তোলেন তাঁরা। স্টেশন চত্বরেও চলে বিক্ষোভ। অবরোধের জেরে দাঁড়িয়ে পড়ে বেশ কয়েকটি ট্রেন। এর ফলে অফিস টাইমে চরম ভোগান্তির শিকার হন নিত্যযাত্রীরা।

এর কিছু ক্ষণ পর ঘটনাস্থলে পৌঁছয় রেলপুলিশ। তাঁরা বিক্ষোভকারীদের কথা বলে অবরোধকারীদের তুলে দেওয়ার চেষ্টা করেন। তবে তাতে নারাজ ছিলেন বিক্ষোভকারীরা। এর পর রেলপুলিশ লাঠি হাতে বিক্ষোভকারীদের তাড়া করে। লাঠিচার্জও করা হয়। এর পর উঠে যায় অবরোধ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Military Indian Military Academy rail blockade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE