Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP

BJP: বাগদায় শান্তুনুর সংবর্ধনায় গরহাজির জেলা সভাপতি, বিজেপি-র গোষ্ঠীদ্বন্দ্বের জের?

জয়প্রকাশের দাবি, সংবর্ধনা অনুষ্ঠানের কথা জানলেও অসুস্থতার জন্যই উপস্থিত থাকতে পারেননি মনস্পতি।

উত্তর ২৪ পরগনায় জেলা বিজেপি-র সভাপতি মনস্পতি দেব।

উত্তর ২৪ পরগনায় জেলা বিজেপি-র সভাপতি মনস্পতি দেব। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাগদা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ২৩:০৪
Share: Save:

বাগদায় কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরের সংবর্ধনা সভার পর জোরালো হচ্ছে বিজেপি-র গোষ্ঠী কোন্দলের তত্ত্ব। ওই অনুষ্ঠানে দেখা গেল না উত্তর ২৪ পরগনায় জেলা বিজেপি-র সভাপতি মনস্পতি দেবের। যদিও অনুষ্ঠানের কথা জানতেন না বলেই অনুপস্থিত ছিলেন বলে দাবি মনস্পতির। তবে বিজেপি-র রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদারের সাফাইয়ের পর গোষ্ঠী কোন্দলের তত্ত্ব আরও জোরালো হয়েছে। জয়প্রকাশের দাবি, সংবর্ধনা অনুষ্ঠানের কথা জানলেও অসুস্থতার জন্যই উপস্থিত থাকতে পারেননি মনস্পতি।

রবিবার বাগদার ৩ নম্বর মণ্ডল বিজেপি-র পক্ষ থেকে শান্তনুর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এলাকার ভবানীপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের মাঠের ওই অনুষ্ঠানে শান্তনু ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি-র সহ-সভাপতি জয়প্রকাশ, সুব্রত ঠাকুর, অশোক কীর্তনীয়া, বঙ্কিম ঘোষ, অসীম সরকার, অম্বিকা রায়ের মতো নেতা। তবে সভায় গরহাজির ছিলেন জেলা সভাপতি মনস্পতি স্বয়ং। যদিও তাঁর দাবি, “কেন্দ্রীয় মন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানের বিষয়ে আমি কিছুই জানতাম না। সাংগঠনিক ভাবে সংবর্ধনা দেওয়া হলে জানতাম।”

তবে বাগদায় দলের গোষ্ঠীদ্বন্দ্বের তত্ত্ব উড়িয়ে দিয়েছেন জয়প্রকাশ। তাঁর সাফাই, “ভারতীয় জনতা পার্টিতে একটাই পোস্ট আর বাকি সব ল্যাম্পপোস্ট, এ রকম নয়। জেলা সভাপতি মনস্পতি অনুষ্ঠানের কথা জানতেন। তবে শারীরিক অসুস্থতার জন্য এখানে আসেননি।” তবে আসল সত্য কী? জয়প্রকাশের সাফাই ঘিরে উঠছে প্রশ্ন। বিজেপি-র গোষ্ঠী কোন্দলের জেরেই এমন ঘটেছে বলে দাবি সদ্য তৃণমূলে ফেরা বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাসের। তিনি বলেন, “বাগদায় গোষ্ঠী কোন্দল এতটাই যে জেলা সভাপতি মনস্পতি দেব ওই সভায় ছিলেন না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Bagda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE