Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

দমকল আধিকারিকের বিরুদ্ধে তদন্তে রাজ্য পুলিশের দুর্নীতি দমন শাখা

দীর্ঘদিন ধরে এক দমকল আধিকারিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ পেয়ে তদন্ত শুরু করল রাজ্য পুলিশের দুর্নীতি দমন শাখা।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার ০৫ ফেব্রুয়ারি ২০২১ ১০:৫০
Save
Something isn't right! Please refresh.
গাড়িতে রাজ্য পুলিশের দুর্নীতি দমন শাখার আধিকারিকরা।

গাড়িতে রাজ্য পুলিশের দুর্নীতি দমন শাখার আধিকারিকরা।
নিজস্ব চিত্র।

Popup Close

দীর্ঘদিন ধরে এক দমকল আধিকারিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ পেয়ে তদন্ত শুরু করল রাজ্য পুলিশের দুর্নীতি দমন শাখা। বৃহস্পতিবার বনগাঁর দমকল আধিকারিক দেবাশিস হালদারের বাসস্থান (কোয়ার্টার্স)-এ তল্লাশি চালান তদন্তকারী অফিসাররা। দেবাশিস ডায়মন্ড হারবার দমকল স্টেশন থেকে বদলি হলেও তাঁর স্ত্রী ও ছেলে-মেয়েরা ডায়মন্ড হারবারের দমকল আবাসনেই থাকেন। বৃহস্পতিবার তল্লাশির পর প্রায় ১০ ঘণ্টা জেরা করা হয়। বেশ কিছু জিনিস বাজেয়াপ্ত করেন দুর্নীতি দমন শাখার আধিকারিকরা।

সূত্রের খবর, ২০০৬ সাল থেকে টানা প্রায় ১৪ বছরের বেশি সময় ধরে ডায়মন্ড হারবার দমকল স্টেশনের দায়িত্বে ছিলেন দেবাশিস হালদার। মাঝে আড়াই বছর দমকলের ব্রিগেডের এফপিও দফতরে ছিলেন। ২০২০ সালের অগস্ট নাগাদ বদলি হয়ে তিনি বনগাঁয় চলে গিয়েছিলেন। কিন্তু স্ত্রী ও দুই ছেলে মেয়েকে নিয়ে ডায়মন্ডহারবার দমকল স্টেশনের দোতালার আবাসনে থাকতেন।

দেবাশিস হালদারের বিরুদ্ধে একাধিক দুর্নীতির তদন্তের জন্য বৃহস্পতিবার বেলা ১২টা নাগাদ তাঁর বাসস্থানে হানা দেয় দুর্নীতি দমন শাখা। ডিএসপি পার্থ সান্যাল ও ইন্সপেক্টর অতনু মুখোপাধ্যায়ের নেতৃত্বে তদন্তকারী দলে ছিলেন মোট ৬ জন। অভিযুক্ত দমকল আধিকারিক দেবাশিসের স্ত্রী ও দুই ছেলে-মেয়েকে টানা ১০ ঘণ্টা জেরা করেন তাঁরা। বেশ কিছু সামগ্রী বাজেয়াপ্তও করা হয়েছে বলে খবর। তবে বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজি হননি তদন্তকারী অফিসাররা।

Advertisement


Tags:
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement