Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Blast

বাসন্তীতে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ! জখম অন্তত তিন, এক জনের অবস্থা আশঙ্কাজনক  

পুলিশ সূত্রে খবর, মনিরুল খান নামে এক জনের বাড়িতে বোমা বাঁধা চলছিল। সেখানেই আচমকা  বিস্ফোরণ হয়। প্রবল শব্দে কেঁপে ওঠে এলাকা। সব মিলিয়ে তিন জন আহত হয়েছেন।

At least 3 injured in Bomb blast in Basanti

বাসন্তীতে বোমা ফেটে আহত একাধিক। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাসন্তী শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৫
Share: Save:

বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে জখম হলেন অন্তত ৩ জন। তাঁদের মধ্যে এক জনের শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর ভারতীর মোড় এলাকায়। এ নিয়ে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সূত্রের কবর আহতেরা শাসক দলের ঘনিষ্ঠ।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে বিকট শব্দে কেঁপে ওঠে ভারতীর মোড় এলাকা। শব্দের উৎস খুঁজতে গিয়ে প্রকাশ্যে আসে বোমা বাঁধার বিষয়টি। পুলিশ জানতে পারে, মনিরুল খান নামে এক জনের বাড়িতে বোমা বাঁধা চলছিল। সেখানেই আচমকা বিস্ফোরণ হয়।

এই ঘটনা প্রসঙ্গে বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ জানান, আহতদের কলকাতার বাঙ্গুর হাসপাতালে চিকিৎসা চলছে। তবে ঘটনাস্থলে ঠিক কত জন ছিলেন, তা এখনও জানা যায়নি।

উল্লেখ্য, শনিবার ক্যানিংয়ের গোলাবাড়ি বাজারে বোমা উদ্ধার হয়েছে। শনিবার সকালে গোলাবাড়ি বাজারের পাশে একটি বোমা পড়ে থাকতে দেখেন এলাকাবাসীরা। ক্যানিং থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে বোমাটি উদ্ধার করে। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে একটি বন্দুক এবং ছয় রাউন্ড গুলি উদ্ধার করেছে। এই ঘটনায় বেশ কয়েক জনকে আটক করা হয়েছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast bomb bomb blast basanti police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE