Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bhangar

পারিবারিক বিবাদের জেরে ধারালো অস্ত্র দিয়ে ৪ জনকে কুপিয়ে খুনের চেষ্টা, গ্রেফতার যুবক

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সামসের নামে ওই যুবকের সঙ্গে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ চলছিল।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড় শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ০১:১৯
Share: Save:

পারিবারিক বিবাদের জেরে ধারালো অস্ত্র দিয়ে চার জনকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছ দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের বড়ালী তাঁতি পাড়ায়। ঘটনায় অভিযুক্ত যুবক সামসের আলি মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। গুরুতর জখম অবস্থায় চার জনকে নলমুড়ি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় চার জনকেই কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সামসের নামে ওই যুবকের সঙ্গে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ চলছিল। বৃহস্পতিবার বাড়ির মধ্যেই অশ্লীল ভাষায় গালিগালাজ করতে শুরু করেছিল সে। সেই সময় প্রতিবাদ করেন ছোটো ভাইয়ের স্ত্রী নাজমা বিবি। হঠাৎই সামসের ছুটে গিয়ে ধারাল হাঁসুয়া নিয়ে এসে নাজমা বিবির উপরে ঝাঁপিয়ে পড়ে একের পর এক কোপ মারে। নাজমার চিৎকার শুনে তাঁকে বাঁচাতে ছুটে আসেন প্রতিবেশীরা। প্রতিবেশীদের উপরেও চড়াও হয় সামসের। হাঁসুয়া দিয়ে আরও তিন জনকে কুপিয়ে দেয় সে। তার হিংস্রতার স্বীকার হন মোট চার জন।

জখম নাজমা বিবি ও প্রতিবেশী আলাউদ্দিন মোল্লা, সফিক উদ্দিন মোল্লা, সেরিনা বিবিদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে৷ ভাঙড় থানার পুলিশ খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়। আইসি শ‍্যাম প্রসাদের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী অভিযুক্ত যুবককে গ্রেফতার করতে অভিযানে নামে। পুলিশের হাত থেকে বাঁচতে ভাঙড় খালে ঝাঁপ মারে সামসের। পুলিশ কর্মীরা খালে নেমে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। আক্রান্তদের পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhangar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE