Advertisement
২৬ মে ২০২৪
Road Accident

সাতসকালে বারুইপুরে অটো-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলেই মৃত্যু দু’জনের, গুরুতর আহত আরও এক

সূর্যপুর হাট থেকে যাত্রী নিয়ে অটোটি আসছিল বারুইপুর। বারুইপুর গার্লস স্কুলের সামনে উল্টো দিক থেকে আসা একটি ছোট ট্রাক সোজা ধাক্কা মারে অটোয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১০:২৩
Share: Save:

সাতসকালে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে দুর্ঘটনায় মৃত্যু হল দু’জনের। এক জনকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করানো হয়েছে বারুইপুর মহকুমা হাসপাতালে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে সূর্যপুর হাট থেকে যাত্রী নিয়ে একটি অটো আসছিল বারুইপুর। উল্টো দিকে যাচ্ছিল একটি ট্রাক। বারুইপুর গার্লস স্কুলের সামনে অটো ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ধাক্কা লাগার পরেই হইচইয়ের সুযোগ নিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেন ট্রাকের চালক। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। তবে, ঘাটক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

এ দিকে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষের জেরে ঘটনাস্থলেই এক যাত্রী-সহ অটোচালক গুরুতর আহত হন। তড়িঘড়ি তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। অটোর আরও এক আরোহী গুরুতর ভাবে আহত হয়েছেন। বারুইপুর মহকুমা হাসপাতালে ভর্তি করিয়ে তাঁর চিকিৎসা চলছে। মৃতদের নাম, পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Detained Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE