Advertisement
১৭ জুন ২০২৪
Road Accident

বারুইপুরে বাইক এবং স্কুটির মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু দুই ভাইয়ের, গুরুতর আহত মহিলা কবাডি খেলোয়াড়

প্রতিদিনই কুরালি সাহাপুর থেকে স্কুটি চালিয়ে মথুরাপুরে কবাডি অনুশীলন করতে যেতেন তানিয়া। রবিবার বারুইপুরে দুর্ঘটনার কবলে পড়লেন তিনি। তাঁকে কলকাতার হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বারুইপুর হাসপাতালে আনা হয় দুর্ঘটনাগ্রস্তদের।

বারুইপুর হাসপাতালে আনা হয় দুর্ঘটনাগ্রস্তদের। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ২৬ মে ২০২৪ ১০:২০
Share: Save:

বাইক এবং স্কুটি মুখোমুখি সংঘর্ষ। দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে মৃত্যু হল দু’জনের। গুরুতর আহত মহিলা কবাডি খেলোয়াড়। তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার কাকভোরে। কী করে দুর্ঘটনা ঘটল, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, রবিবার ভোরে একটি স্কুটি চালিয়ে মথুরাপুরে কবাডি অনুশীলনে যাচ্ছিলেন তানিয়া খাতুন। কুরালি সাহাপুরের তানিয়ার স্কুটির সঙ্গে বারুইপুর থানা এলাকার রামনগর পেট্রল পাম্পের কাছে মুখোমুখি ধাক্কা লাগে একটি বাইকের। সেই বাইকে ছিলেন দুই ভাই ২৬ বছরের সাহারফ সর্দার এবং ২২ বছরের সারুফ সর্দার। পেশায় রাজমিস্ত্রি দুই ভাইয়ের বাড়ি ক্যানিং থানার তালদি রাজাপুরে। তীব্র গতিতে থাকায় মুখোমুখি সংঘর্ষের অভিঘাতে ছিটকে পড়েন দুই গাড়িরই তিন সওয়ারি। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাহারফ এবং সারুফের। গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে ছিলেন তানিয়াও। বারুইপুর থানার পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে ছুটে এসে তাঁদের উদ্ধার করে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে দুই যুবককে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। তানিয়ার আঘাত গুরুতর। অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কী করে দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE