Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cow Smuggling

এসইউভি-তে গরু পাচার! পুলিশ তাড়া করতেই যা কাণ্ড ঘটল সোনারপুরে

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার গভীর রাতে সোনারপুর মোড় থেকে রাজপুরের দিকে যাচ্ছিল গাড়িটি। গাড়ির ভিতর তিনটি গরু দেখে সন্দেহ হয় সোনারপুর থানার টলহদারি পুলিশের।

এসইউভি-তে করে গরু পাচারের অভিযোগ। নিজস্ব ছবি।

এসইউভি-তে করে গরু পাচারের অভিযোগ। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১১:১৬
Share: Save:

রাতে তিন-তিনটে গরু নিয়ে যাচ্ছিল একটি এসইউভি (স্পোর্টস ইউটিলিটি ভেহিকল)। টহলদারি পুলিশের নজরে আসতেই হুলস্থূল কাণ্ড ঘটল দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। পুলিশের দাবি, ওই গাড়িতে করে গরু পাচার করা হচ্ছিল।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার গভীর রাতে সোনারপুর মোড় থেকে রাজপুরের দিকে যাচ্ছিল গাড়িটি। গাড়ির ভিতর তিনটি গরু দেখে সন্দেহ হয় সোনারপুর থানার টলহদারি পুলিশের। পুলিশের টহলদার গাড়ি এসইউভি-কে ধাওয়া করতেই সেটি সোনারপুরের বারেন্দ্রপাড়া শনি মন্দিরের কাছে একটি ইলেকট্রিক পোস্টে ধাক্কা মারে। ওই ঘটনায় জখম হন গা়ড়িচালক রফিক খান। তাঁকে উদ্ধার করে সুভাষগ্রাম গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে গাড়িতে থাকা আরও দু’জন এখনও পলাতক।

তদন্তকারীদের দাবি, পুলিশের নজর এড়াতেই এসইউভি-র পিছনের আসন (সিট) খুলে গরু পাচার করা হচ্ছিল। গাড়িতে থাকা তিনটি গরুর মধ্যে একটির মৃত্যু হয়েছে। উদ্ধার করা হয়েছে বাকি দু’টিকে। এই ঘটনার প্রেক্ষিতে বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা বলেন, ‘‘ঘটনার তদন্ত করছে পুলিশ। গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। গরুগুলিকে উদ্ধার করা হয়েছে। গাড়ির মালিকের খোঁজ করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cow Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE