Advertisement
১৭ জুন ২০২৪
Jyotipriya Mallick

বিধায়ক বালুর পদত্যাগ চেয়ে হাবরায় পথে সিপিএম, একই দাবিতে চাঁদপাড়ায় মিছিল বিজেপিরও

হাবরার বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিকের পদত্যাগ চেয়ে মিছিল করল সিপিএম। চাঁদপাড়ায় কার্যত একই দাবিতে পথে নামে বিজেপি। মিছিল শেষে জ্যোতিপ্রিয়ের কুশপুতুলও পোড়ান বিজেপি কর্মী, সমর্থকেরা।

Screen Grab

হাবরায় সিপিএম (বাঁ দিকে), চাঁদপাড়ায় বিজেপির মিছিল (ডান দিকে)। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাবরা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ২২:৩৯
Share: Save:

রাজ্যের বনমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনার দাপুটে তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিককে রেশন বণ্টনে দুর্নীতির অভিযোগে গ্রেফতার করেছে ইডি। তার পরেই পথে নেমে মিছিল করল বিরোধীরা। শুক্রবার জ্যোতিপ্রিয়ের নির্বাচনী কেন্দ্র হাবরা এবং চাঁদপাড়ায় পৃথক পৃথক ভাবে দু’টি মিছিল সংগঠিত করে যথাক্রমে সিপিএম এবং বিজেপি।

শুক্রবার সিপিএমের মিছিলটি ছিল হাবরা শহরে। এই এলাকারই বিধায়ক জ্যোতিপ্রিয়। হাবরাকে কলঙ্কমুক্ত করতে বিধায়কের পদত্যাগ চাই, এই স্লোগান দিয়ে হাবরা শহর পরিক্রমা করে সিপিএম। স্টেশন সংলগ্ন এলাকা থেকে মিছিল হাবরা শহর ঘুরে আবার হাবরা স্টেশনে শেষ হয়। মিছিলে জনসমাগম ছিল চোখে পড়ার মতো।

একই প্রসঙ্গ নিয়ে উত্তর ২৪ পরগনার চাঁদপাড়ায় মিছিল করে বিজেপিও। চাঁদপাড়ায় বিজেপির পার্টি অফিস থেকে শুরু হয় মিছিল। শহর পরিক্রমার পর মিছিল শেষ হয় আবার সেখানেই। মিছিল শেষে জ্যোতিপ্রিয়ের কুশপুতুলও দাহ করে বিজেপি। জেলা বিজেপির সভাপতি দেবদাস মণ্ডল বলেন, ‘‘আমরা আগেই বলেছিলাম বাংলায় যে রেশন চুরি এবং খাদ্য চুরি হচ্ছে তার মাস্টারমাইন্ড জ্যোতিপ্রিয় মল্লিক। সেই সময় আমাদের নামে মামলা হয়েছিল। এখন প্রমাণিত আমরা ঠিক বলেছিলাম। জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে সঠিক তদন্ত হোক। তাঁর নামে বেনামে যে সম্পত্তি আছে তা বাজেয়াপ্ত করা হোক, এটাই আমাদের দাবি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jyotipriya Mallick BJP CPM TMC ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE