Advertisement
২৫ এপ্রিল ২০২৪
bomb

গোসাবায় খালের পাশে ডাঁই করে রাখা বোমা! ঘটনাস্থল ঘিরে পুলিশ, এলাকায় ছড়াল আতঙ্ক

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে মিত্রপুর গ্রামের বাসিন্দা খোকন দাসের বাড়ির কাছে খালের ধারে তাজা বোমাগুলি পড়ে থাকতে দেখা যায়।

সুন্দরবনের গোসাবার গ্রাম থেকে উদ্ধার বোমা।

সুন্দরবনের গোসাবার গ্রাম থেকে উদ্ধার বোমা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গোসাবা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৮:৫৮
Share: Save:

ভাঙড়ের পর এ বার গোসাবা। পঞ্চায়েত ভোটের আগে ফের তাজা বোমা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনায়।

জেলা পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে গোসাবার মিত্রপুর এলাকায় একটি খালের পাশ থেকে ৪৫টি বোমা উদ্ধার করেন স্থানীয় থানার পুলিশকর্মীরা। ঘটনার জেরে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বোমাগুলি নিষ্ক্রিয় করার জন্য বম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়। বম্ব স্কোয়াডের কর্মীরা এসে বোমাগুলি নিয়ে যান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার মিত্রপুর গ্রামের বাসিন্দা খোকন দাসের বাড়ির কাছে খালের ধারে তাজা বোমাগুলি পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে তড়িঘড়ি গোসাবা থানার পুলিশ চলে আসে ঘটনাস্থলে। বোমাগুলি খালের পাশেই রাখা হয়। গোটা এলাকা ঘিরে রাখে বিশাল পুলিশবাহিনী।

শুক্রবার বম্ব স্কোয়াডের কর্মী ও আধিকারিকেরা ঘটনাস্থলে এসে বোমাগুলি নিষ্ক্রিয় করে সরিয়ে নিয়ে যান। কে বা কারা এই বোমা মজুত করেছিল, খোঁজ চালাচ্ছে পুলিশ। এ বিষয়ে ক্যানিংয়ের এসডিপিও দিবাকর দাস বলেন, ‘‘সূত্র মারফত খবর পেয়ে তল্লাশি চালিয়ে বোমাগুলি উদ্ধার করা হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE