Advertisement
২৭ এপ্রিল ২০২৪
BJP

DIlip Ghosh: বিজেপি ভাঙেনি, অন্য গাছের ছাল, তাই খুলে পড়ে গিয়েছে, দলবদল নিয়ে জবাব দিলীপের

শুক্রবার অশোকনগরের এক দলীয় সভায় এসে সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ ঘোষ। তিনি বলেন, বুথ স্তরে বিজেপি-র সংগঠন রাজ্যে যথেষ্ট শক্তিশালী

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ১৮:০০
Share: Save:

একজন নতুন করে মন্ত্রী হচ্ছেন, তো অন্য দিকে বিজেপি ছেড়ে তৃণমূলে যাচ্ছে কেউ কেউ। রাজ্যে বিজেপি কি ভাঙছে? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে রাজ্য বিজেপি সভাপতির স্পষ্ট জবাব, ‘‘বিজেপি ভাঙেনি। অন্য গাছের ছাল লাগিয়েছিল। সেই ছাল খুলে পড়ে গিয়েছে।’’ মুকুল রায় বিজেপি ছেড়ে তৃণমূলে গিয়েছেন। তার আগে পরে অনেকেই বিজেপি থেকে তৃণমূলে যাওয়ার কথা প্রকাশ্যে জানিয়েছেন। তবে দিলীপ ঘোষ মনে করছেন, বিজেপি-তে ভাঙন তৈরি হয়নি। তাঁর কথায় এটা স্পষ্ট, যাঁরা এসেছিলেন, তাঁরা অন্য গাছের ছালের মতো, ঠিক মতো মিলমিশ না হওয়ায় চলে গিয়েছেন।

শুক্রবার অশোকনগরের এক দলীয় সভায় এসে সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ ঘোষ। তিনি বলেন, বুথ স্তরে বিজেপি-র সংগঠন রাজ্যে যথেষ্ট শক্তিশালী। আগামী দিনে আরও শক্তিশালী করার লক্ষ্যে দল এগোবে। পুর ও পঞ্চায়েত নির্বাচনে ভাল ফল করবে গেরুয়া শিবির।

এ ছাড়াও উত্তর ২৪ পরগনায় একটা বড় অংশে মতুয়ারা রয়েছেন। মতুয়াদের নাগরিকত্ব দেওয়ার প্রশ্নে দিলীপ বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী সিএএ কার্যকর করতে দিলেই আইন কার্যকর হবে। তখনই পাল্টা প্রশ্ন আসে, তা হলে কি কেন্দ্রের আইন রাজ্যের মুখমন্ত্রীর উপর নির্ভর করবে। দিলীপ সেই দাবি উড়িয়ে দিয়ে বলেন, এখন অতিমারি পরিস্থিতি চলছে। পরিস্থিতির উন্নতি হলেই রাজ্যে আইন কার্যকর করা হবে। আর মতুয়ারা দীর্ঘদিন ধরে বঞ্চিত। তাঁদের জন্য কাজ করা উচিত। মতুয়াদের নাগরিকত্ব দেওয়ার প্রতিশ্রুতি পূরণ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Dilip Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE