Advertisement
০২ মে ২০২৪
TMC

ভাটপাড়ায় আবারও গুলি, আহত যুবক আশঙ্কাজনক অবস্থায় ভর্তি কলকাতার হাসপাতালে

প্রত্যক্ষদর্শীদের দাবি, মঙ্গলবার রাতে তাঁরা দু’টি গুলির শব্দ শুনতে পান। বাইরে বেরিয়ে এসে তাঁরা দেখেন, গুলিবিদ্ধ অবস্থায় পার্টি অফিসের মধ্যেই পড়ে রয়েছেন গৌরব।

গুলিবিদ্ধ তৃণমূলকর্মী গৌরব প্রসাদ।

গুলিবিদ্ধ তৃণমূলকর্মী গৌরব প্রসাদ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাটপাড়া শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ০১:০৫
Share: Save:

আবারও উত্তপ্ত উত্তর ২৪ পরগনার ভাটপাড়া। মঙ্গলবার রাতে সেখানে প্রকাশ্যে চলল গুলি। গুলিবিদ্ধ হন স্থানীয় এক যুবক। গৌরব প্রসাদ নামের ওই যুবক তৃণমূলের কর্মী হিসাবেই এলাকায় পরিচিত। ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে পৌঁছয় ভাটপাড়া থানার পুলিশ। গৌরবকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত ৮টা নাগাদ ভাটপাড়া পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের ছকু সাউ গলিতে গুলি চলে। সন্ধ্যা থেকেই তৃণমূলের পার্টি অফিসে বসে ছিলেন গৌরব। অভিযোগ, ওই সময় কয়েক জন দুষ্কৃতী বাইকে চেপে সেখানে আসে। অফিসের মধ্যে ঢুকে গৌরবের সঙ্গে দেখা করে। প্রথমে তাঁদের মধ্যে খানিক বচসা হয়। তার পর, খুব কাছ থেকে ওই যুবককে গুলি করে তারা পালিয়ে যায়। গুলিটি লাগে গৌরবের কোমরের নীচের অংশে। গুলির শব্দে পার্টি অফিসের সামনে লোকজন জড়ো হয়ে যায়। আহত অবস্থায় প্রথমে গৌরবকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতাল, পরে অবস্থার অবনতি হওয়ায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সেখানে তাঁর চিকিৎসা চলছে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, মঙ্গলবার রাতে তাঁরা দু’টি গুলির শব্দ শুনতে পান। বাইরে বেরিয়ে এসে তাঁরা দেখেন, গুলিবিদ্ধ অবস্থায় পার্টি অফিসের মধ্যেই পড়ে রয়েছেন গৌরব। স্থানীয় কয়েকজন তাঁকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করান।

কয়েক দিন আগেও এই এলাকাতেই গোলাগুলির সঙ্গে বোমাবাজির ঘটনাও ঘটে। গুলিবিদ্ধ গৌরবকে হাসপাতালে দেখতে এসে তৃণমূলের স্থানীয় নেতৃত্ব অভিযোগ করেন, গুলি এবং বোমাবাজির মতো ঘটনা ভাটপাড়ার কপালে লেখা। শান্ত ভাটপাড়াকে অশান্ত করার জন্য কিছু লোক চক্রান্ত করে চলেছেন। বরাতজোরে গৌরব বেঁচে গিয়েছেন।

ঘটনাস্থলে উপস্থিত পুলিশের এক আধিকারিক জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। এর পিছনে কারা জড়িত এবং কী উদ্দেশ্যে গুলি চালানো হয়েছে তারও সন্ধান চলছে। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ রয়েছে কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Bhatpara Gunshot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE