Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

প্রাক্তন প্রেমিকার অন্তরঙ্গ ছবি নেট মাধ্যমে ফাঁস করল যুবক, অপমানে আত্মঘাতী ছাত্রী

Girl died by suicide after her boyfriend posted illicit images on facebook dgtld

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর ০৫ জুলাই ২০২১ ২৩:০৮
Save
Something isn't right! Please refresh.


প্রতীকী ছবি

Popup Close

নেট মাধ্যমে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হয়ে যাওয়ায় আত্মহত্যা করল এক ছাত্রী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাট থানার রবীন্দ্র গ্রাম পঞ্চায়েতের ১৪ নম্বর মৃণালনগরে। খবর পেয়ে পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃণালনগর এলাকার সাহাপাড়ার বাসিন্দা ওই কিশোরী স্থানীয় রাখাল বিদ্যামন্দিরে পড়ত। এ বছরই মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল সে। দুই ভাই-বোনের মধ্যে সে ছিল বড়। স্কুলে মেধাবী ছাত্রী হিসেবেই পরিচিত ছিল সে। কিন্তু দু’বছর আগে প্রতিবেশী যুবক বাপ্পা বারিকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে সে। বাড়িতে কিছু না বলে প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিল৷ পরে পরিবারের লোকজন থানায় খবর দিলে পুলিশ তাঁকে উদ্ধার করে হোমে রেখেছিল। গত বছরই তাঁকে হোম থেকে বাড়িতে ফেরানো হয়। প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে এসে স্কুলেও ভর্তি হয় ওই ছাত্রী। কিন্তু নতুন করে প্রতিবেশী যুবক বাপ্পা ছাত্রীকে সম্পর্ক রাখার জন্য চাপ দিতে থাকে বলে অভিযোগ। কিন্তু রাজি হয়নি ছাত্রী। এরপর ওই ছাত্রীর নামে ফেসবুকে একটি ফেক অ্যাকাউন্ট খুলে অন্তরঙ্গ মুহুর্তের ছবি পোস্ট করে বাপ্পা।

Advertisement

পরিবারের অভিযোগ, সেই ছবি ছড়িয়ে পড়তেই অপমানে আত্মঘাতী হয় ছাত্রী। এর পর রবিবার রাতে বাড়ির পাশের একটি গাছে গলায় গামছার ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে সে। বিষয়টি নজরে আসতেই তড়িঘড়ি তাকে উদ্ধার করে কাকদ্বীপ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সোমবার মৃতদেহটির ময়নাতদন্ত হয় কাকদ্বীপ হাসপাতাল মর্গে। মৃতের পরিবারের লোকজন থানায় প্রেমিক বাপ্পা বারিকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক বর্তমানে ভিন রাজ্যে কর্মরত। এই ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা এবং তথ্য ও প্রযুক্তি আইনে মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Something isn't right! Please refresh.

Advertisement