Advertisement
০৬ মে ২০২৪
Accident

পাঁচ বছরের শিশুকে পিষে দিল রেষারেষি করা গাড়ি, নাতির সঙ্গে কুলপিতে মৃত্যু হল ঠাকুমারও

রবিবার ১১৭ নম্বর জাতীয় সড়ক ধরে যাচ্ছিলেন করবী বৈদ্য ( ৫৪) এবং তাঁর নাতি অর্ঘ্যদীপ বৈদ্য (৫)। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, কুলপির গোপালনগর মোড় এলাকায় ঘটে দুর্ঘটনা।

Grandmother and grandson died due to an accident at Kulpi

দুর্ঘটনায় নিহত ঠাকুমা ও নাতি। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কুলপি শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২৯
Share: Save:

দু’টি গাড়ির রেষারেষিতে প্রাণ গেল ঠাকুমা এবং নাতির। পুলিশ দেহ দু’টি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। রবিবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলপিতে। শুরু হয়েছে তদন্তও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার ১১৭ নম্বর জাতীয় সড়ক ধরে যাচ্ছিলেন করবী বৈদ্য ( ৫৪) এবং তাঁর নাতি অর্ঘ্যদীপ বৈদ্য (৫)। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, কুলপির গোপালনগর মোড় এলাকায় দু’টি গাড়ি নিজেদের মধ্যে রেষারেষি করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ধাক্কা মারে করবী এবং অর্ঘ্যদীপকে। ধাক্কার জেরে ছিটকে পড়েন দু’জন। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে কুলপি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকেরা দু'জনকেই মৃত বলে জানান।

দু’টি গাড়ির একটিকে আটক করেছে পুলিশ। মৃতদেহ দু’টি উদ্ধার করে ডায়মন্ডহারবার পুলিশ মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ঘটনার তদন্ত শুরু করেছে কুলপি থানার পুলিশ। মন্দিরবাজারের মহকুমা পুলিশ আধিকারিক বিশ্বজিৎ নস্কর জানিয়েছেন, ঘাতক গাড়িটিকে আটক করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Kulpi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE