Advertisement
০৮ মে ২০২৪
Bombs

বাড়িতে মজুত বস্তা বস্তা বোমার মশলা, ভাঙড়ে হানা দিয়ে দু’জনকে গ্রেফতার করল পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে নাবিরুল মোল্লা নামে নাটাপুকুরের এক বাসিন্দার বাড়িতে হানা দেয় পুলিশ। সেখান থেকে উদ্ধার করা হয় বোমা তৈরির মশলা এবং নানা সরঞ্জাম।

উদ্ধার হওয়া বোমার মশলা।

উদ্ধার হওয়া বোমার মশলা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৪:৪১
Share: Save:

আবার বিপুল পরিমাণ বোমা তৈরির মশলা এবং নানা সামগ্রী উদ্ধার হল দক্ষিণ ২৪ পরগনা থেকে। গোপন সূত্রে খবর পেয়ে, বুধবার রাতে ভাঙড়ের নাটাপুকুর এলাকা অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র এবং বোমা বানানোর বিপুল সামগ্রী উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি, গ্রেফতারও করা হয়েছে দু’জনকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে নাবিরুল মোল্লা নামে নাটাপুকুরের এক বাসিন্দার বাড়িতে হানা দেয় পুলিশ। সেখান থেকে উদ্ধার করা হয় বোমা তৈরির মশলা এবং নানা সরঞ্জাম। পুলিশ অভিযুক্ত নাবিরুল এবং তাঁর ছেলেকে গ্রেফতার করেছে। বুধবার রাতে গোপন সূত্রে পুলিশ জানতে পারে, নাটাপুকুর আখেরপাড়ার বাসিন্দা নাবিরুলের বাড়িতে বোমা তৈরির প্রচুর মশলা এবং বারুদ মজুত করে রাখা হয়েছে। এর পর নাবিরুলের বাড়িতে হানা দেয় কাশীপুর থানার পুলিশ। তল্লাশি অভিযানে ওই সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। তবে পুলিশকে দেখে ঘটনাস্থল থেকেই পালিয়ে যায় ৪ দুষ্কৃতী। ধৃতদের বিরুদ্ধে অস্ত্র এবং বিস্ফোরক আইনে মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে ঘটনার তদন্ত এগোতে চাইছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পঞ্চায়েত ভোটের আগে এলাকায় যাতে কোনও অসামাজিক কার্যকলাপ না ঘটে, সে জন্য পুলিশের তরফে লাগাতার অভিযান চালানো হচ্ছে। বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাকসুদ হাসান বলেন, ‘‘কারা কারা এই চক্রের সঙ্গে যুক্ত তাদের খোঁজ চলছে। অসামাজিক কার্যকলাপ আটকাতে ভাঙড়ে লাগাতার অভিযান চলবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bombs Bhangar arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE