Advertisement
১১ মে ২০২৪
Bomb squad

Bhatpara: পরিত্যক্ত গাড়ির মধ্যে প্রচুর বোমা! চাঞ্চল্য ভাটপাড়ায়

ভাটপাড়া পুরসভার ৩৪ নম্বর ওয়ার্ডের বুড়ি বটতলা এলাকায় মঙ্গলবার রাতে একটি গাড়ি দেখতে পান স্থানীয়রা।

পরিত্যক্ত গাড়ি।

পরিত্যক্ত গাড়ি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাটপাড়া শেষ আপডেট: ২৮ জুলাই ২০২১ ১১:৪৮
Share: Save:

রাস্তার ধারে দাঁড়িয়ে রয়েছে গাড়ি। সেই গাড়ির মধ্যে থাকা প্রচুর বোমা দেখা যাচ্ছে বলে অভিযোগ। এই ঘটনা ঘিরে মঙ্গলবার রাত থেকে ব্যাপক চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায়। খবর পাওয়ার পর থেকেই ওই গাড়িটি ঘিরে রেখেছে পুলিশ। বম্ব স্কোয়াডেও খবর দেওয়া হয়েছে।

ভাটপাড়া পুরসভার ৩৪ নম্বর ওয়ার্ডের বুড়ি বটতলা এলাকায় মঙ্গলবার রাতে একটি গাড়ি দেখতে পান স্থানীয়রা। রাস্তার ধারেই পড়েছিল গাড়িটি। বুধবার সকালে সেই গাড়ির মধ্যে প্রচুর বোমা দেখতে পেয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। গাড়িটি ঘিরে রেখেছে পুলিশ।

এই ঘটনা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ভাটপাড়ায়। সোমনাথ মণ্ডল নামের এক স্থানীয় বাসিন্দা বলেছেন, ‘‘এটা জনবহুল এলাকা। প্রচুর মানুষ রোজ যাতায়াত করেন। বোমা উদ্ধার ঘিরে আমরা খুব আতঙ্কে আছি। প্রায়শই বোমা-গুলি ছোড়ার আওয়াজ পাই। এর থেকে শান্তি চাই আমরা।’’ প্রসঙ্গত, ভোটের পর থেকে বিভিন্ন সময়ে উত্তপ্ত হয়েছে ভাটপাড়া। প্রায়দিনই সেখানে বোমা ফেলা এবং গুলি চালানোর অভিযোগ উঠেছে স্থানীয় দুষ্কৃতীদের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Bomb squad Bhatpara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE