Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Death

ফোনে কথা বলা নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি! নরেন্দ্রপুরে বাড়ি থেকে উদ্ধার তরুণীর দেহ, গ্রেফতার স্বামী

রায়দিঘির শুক্লার সঙ্গে বছর চারেক আগে বিয়ে হয়েছিল কৌশিকের। দেখাশোনা করেই তাঁদের বিয়ে হয়। মৃতের পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকে শুরু হয় অশান্তি।

Husband allegedly killed wife and arrested at Narendrapur

শুক্লা শীল। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১২:৩৪
Share: Save:

স্ত্রীর ফোনে কথা বলা নিয়ে পারিবারিক অশান্তি। তার জেরে স্ত্রীকে মারধর করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটেছে নরেন্দ্রপুর থানার রামচন্দ্রপুর এলাকায় ৷ মৃত তরুণীর নাম শুক্লা শীল। শুক্লার স্বামী কৌশিক শীলকে গ্রেফতার করেছে পুলিশ।

রায়দিঘির শুক্লার সঙ্গে বছর চারেক আগে বিয়ে হয়েছিল কৌশিকের। দেখাশোনা করেই তাঁদের বিয়ে হয়েছিল। শুক্লার পরিবারের অভিযোগ, বিয়ের বছর খানেক পর থেকে শুরু হয়েছিল পারিবারিক অশান্তি। পুলিশ এবং শুক্লার পরিবার সূত্রে জানা গিয়েছে, স্ত্রীর ফোনে কথা বলা নিয়ে অশান্তি লেগেই থাকত দু’জনের মধ্যে। পরিবারের আরও দাবি, এর আগে নরেন্দ্রপুর থানায় শুক্লার স্বামী এবং শাশুড়ির বিরুদ্ধে মারধর করার অভিযোগ দায়ের করা হয়েছিল। এর মাঝেই বুধবার শুক্লার ফোনে কথা বলা নিয়ে আবার অশান্তি বাধে। বৃহস্পতিবার বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর দেহ।

শুক্লার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খুন না আত্মহত্যা, তা খতিয়ে দেখছে পুলিশ। বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহিত মোল্লা জানিয়েছেন, মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE