Advertisement
১৮ মে ২০২৪
Murder

Murder: স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্ক জেনে যাওয়ায় স্ত্রীকে খুন হতে হল ডায়মন্ড হারবারে!

স্থানীয় সূত্রে খবর, জাসমিনার ছেলে নাজিবুল মোল্লা বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ সেরে বাড়ি ফিরে ঘরের মেঝেতে মায়ের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ০৬ মে ২০২২ ০৪:০৭
Share: Save:

অন্য মহিলার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলায় স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল তাঁর স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের পারুলিয়া উপকূল থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। খবর পাওয়ার পর সন্ধ্যায় কামারপোল দিঘিরপাড় এলাকার ঘটনাস্থল থেকে ওই বধূর দেহ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রীকে হত্যায় অভিযুক্ত স্বামী খালেক মোল্লা পলাতক।

পুলিশ জানিয়েছে, মৃতার নাম জাসমিনা বিবি। স্থানীয় সূত্রে খবর, জাসমিনার ছেলে নাজিবুল মোল্লা বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ সেরে বাড়ি ফিরে ঘরের মেঝেতে মায়ের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। এর পর তিনিই প্রতিবেশীদের ডেকে পুলিশে খবর দেন। পুলিশ জানিয়েছে, নাজিবুলের কাছ থেকে অভিযোগ পেয়ে তারা ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেছে।

নাজিবুল একটি কারখানায় কাজ করেন। রোজই সন্ধ্যায় কাজ থেকে বাড়ি ফেরেন তিনি। নাজিবুলকে জিজ্ঞাসাবাদ করে এই তথ্য জানার পর তদন্তকারীরা নিশ্চিত, বৃহস্পতিবার সকাল থেকে বিকেলের মধ্যে কোনও এক সময় খুন হয়েছেন জাসমিনা। তাঁরা আরও জেনেছেন, বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বাবা খালেক। জাসমিনা তা জেনে যাওয়ার পর থেকে সংসারে অশান্তি লেগেই থাকত। সেই কারণেই জাসমিনাকে খুন করে খালেক চম্পট দিয়েছেন বলে প্রাথমিক ভাবে মনে করছেন তদন্তকারীরা।

ইতিমধ্যেই জাসমিনার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের তরফে জানানো হয়, পলাতক খালেকের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Extra marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE