Advertisement
৩০ এপ্রিল ২০২৪
arrest

মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির অভিযোগ, তৃণমূলের যুবনেতা গ্রেফতার খড়দহে

ঘটনাটি গত ২৩ সেপ্টেম্বরের। পানিহাটি উৎসব চলছিল। সেখানে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা ব্যারাকপুর পুলিশ ব্যাটালিয়নের এক মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির অভিযোগ ওঠে।

ধৃত তৃণমূলের যুবনেতা।

ধৃত তৃণমূলের যুবনেতা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১১:১৬
Share: Save:

এক মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির অভিযোগে তৃণমূলের এক যুবনেতাকে গ্রেফতার করল পুলিশ। খড়দহ থানার পুলিশ বাকি অভিযুক্তদের খোঁজে তদন্ত চালাচ্ছে বলে খবর। এ নিয়ে শোরগোল এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, ঘটনাটি গত ২৩ সেপ্টেম্বরের। পানিহাটি উৎসব চলছিল। সেখানে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা ব্যারাকপুর পুলিশ ব্যাটালিয়নের এক মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানির অভিযোগ ওঠে। অভিযোগ, মেলা কমিটিরই কয়েক জন সদস্য মহিলা পুলিশকর্মীর সঙ্গে অভব্য আচরণ করেন। সেই সময় ঘটনাটি চাপা দেওয়ার চেষ্টা হয় বলে অভিযোগ। কিন্তু শেষমেশ দীপ মজুমদার নামে এক তৃণমূল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন ‘নির্যাতিতা’ পুলিশকর্মী। পুলিশ সূত্রে খবর, তার পরই ঘোলা থানার নাটাগড় এলাকা থেকে অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে।

তৃণমূলের একটি সূত্রে খবর, অভিযুক্ত দীপ পানিহাটি পুরসভার কাউন্সিলর স্বপন কুন্ডুর অত্যন্ত ঘনিষ্ঠ। যদিও দীপের গ্রেফতারি নিয়ে কিছুই বলতে চাননি ওই তৃণমূল কাউন্সিলর। এ নিয়ে তৃণমূলের তরফে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি। অন্য দিকে, পুলিশ সূত্রে খবর, আরও বেশ কয়েক জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন পুলিশকর্মী। সেই অনুযায়ী, বাকি অভিযুক্তদেরও খোঁজ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest TMC Panihati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE