Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ফের বিতর্কে জড়ালেন বিজেপির অর্জুন সিংহ

নিজস্ব সংবাদদাতা
০৮ এপ্রিল ২০১৯ ০৫:০৭
অর্জুন সিং।

অর্জুন সিং।

ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংহের বিরুদ্ধে পলতার এক তৃণমূল নেতাকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগ উঠল। মিঠু চট্টোপাধ্যায় নামে ওই তৃণমূল নেতা অর্জুনের বিরুদ্ধে টিটাগড় থানায় অভিযোগও দায়ের করেছেন।

ফোনে কথোপকথনের একটি রেকর্ডিং ব্যারাকপুর শিল্পাঞ্চলের বিভিন্ন এলাকায় সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। যদিও তার সত্যতা যাচাই করা আনন্দবাজারের পক্ষে সম্ভব হয়নি। অর্জুন ওই অভিযোগ অস্বীকার করেছেন।

যে রেকর্ডিংটি দিয়ে থানায় অভিযোগ হয়েছে, তাতে শোনা যাচ্ছে, কেউ একজন বলছেন, ‘‘মিঠু চ্যাটার্জি বলছেন? বহুত হাত চলছে আপনার।’’ এই কথাগুলি যিনি বলেন, তাঁর কণ্ঠস্বর অর্জুন সিংহের মতোই। তার পরেই অন্য প্রান্ত থেকে কেউ বলেন, ‘‘একদম ধমকাবেন না। আপনার নামে কেস করে দেব থানায়। আপনার ছেলেদের এত সাহস যে, আমি এবং আমার স্ত্রীকে গালাগাল করে!’’ এর পরেই অর্জুনের মতো কণ্ঠ অশ্লীল ভাষায় হুমকি দেয়। পাল্টা হুমকি দেওয়া হয় অন্য প্রান্ত থেকেও। তাঁকে বলা হয়, তিনি এলাকায় ঢুকলে মহিলা দিয়ে ঘিরে রেখে দেওয়া হবে।

Advertisement

এই বিষয়ে জানতে চাওয়া হলে, অর্জুন বলেন, ‘‘ওই কণ্ঠস্বর একেবারেই আমার নয়। ওখানে আমার গলা নকল করে তৃণমূলের কেউ এমন কাণ্ড করেছে। তারপরে আমার নামে মিথ্যা অভিযোগ করেছে। আমি এই বিষয়টিকে আদৌ গুরুত্ব দিচ্ছি না।’’ মিঠু অবশ্য বলেন, ‘‘যে নম্বর থেকে ফোন এসেছিল, তা দিয়েই আমি থানায় অভিযোগ করেছি। অর্জুনই আমাকে ফোন করেছিলেন।’’ পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন

Advertisement