Advertisement
১১ মে ২০২৪
Murder

Murder: জোর করে চাঁদা আদায়ের প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল মিনাখাঁয়

স্থানীয় লোকজন পুলিনকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ইনসেটে নিহত পুলিন মণ্ডল।

ইনসেটে নিহত পুলিন মণ্ডল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মিনাখাঁ শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ২০:২৩
Share: Save:

জোর করে চাঁদা আদায়ের প্রতিবাদ করায় এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার মিনাখাঁয়। ওই কাণ্ডে কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে।
মিনাখাঁর বামনপুকুর গ্রাম পঞ্চায়েতের রাজেন্দ্রপুর গ্রামে আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার থেকে একটি বনবিবির মেলা শুরু হওয়ার কথা। পুলিশ সূত্রে জানা গিয়েছে মঙ্গলবার রাত ১০টা নাগাদ মেলার জন্য নাগাদ বাসন্তী হাইওয়েতে চাঁদা তুলছিলেন মেলা কমিটির সদস্যরা। অভিযোগ উঠেছে, জোর করে চাঁদা তোলা হচ্ছিল। তারই প্রতিবাদ করেন পুলিন মণ্ডল (৩২) নামে এক স্থানীয় বাসিন্দা। অভিযোগ, তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে মেলা কমিটির সদস্যরা। স্থানীয় লোকজন পুলিনকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিনকে বাঁচাতে গিয়ে আরও দু’জন জখম হন।

ওই কাণ্ডে রঞ্জন মণ্ডল, লক্ষীকান্ত মণ্ডল, বুদ্ধেশ্বর মণ্ডল, বীরেন মণ্ডল, কালোসোনা মণ্ডল, বাবুসোনা মণ্ডল-সহ কয়েক জনের বিরুদ্ধে অভিযোগ করেছে নিহতের পরিবার। ঘটনায় কয়েক জনকে আটক করেছে পুলিশ। পুলিনের মেয়ে তথা ষষ্ঠ শ্রেণির পড়ুয়া রাখি মণ্ডল বলেন, ‘‘বাবার মাথায় লক্ষ্মীকান্ত বাঁশ দিয়ে মেরেছিল। ওরা পাঁচ-সাত জন ছিল। আমরা চাই ওদের সকলের ফাঁসি হোক।’’ পুলিনের স্ত্রী সনকা বলেন, ‘‘পরিবারের একমাত্র রোজগেরে ছিলেন আমার স্বামী। উনি খুন হয়ে যাওয়ায় আমাদের পরিবারে অন্ধকার নেমে এল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder minakhan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE