Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Arrest

কুকুরের সঙ্গে যৌনসঙ্গম দু’বছর ধরে! ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার সোনারপুরের প্রৌঢ়

সম্প্রতি কুকুরের সঙ্গে সঙ্গমের একটি ভিডিয়ো ভাইরাল হয় এলাকায়। স্থানীয় সূত্রে খবর, ওই ভিডিয়োর সূত্র ধরে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যেরা রতিকান্তের সম্পর্কে খোঁজখবর করা শুরু করেন।

গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। প্রতীকী চিত্র।

গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১২:৫৬
Share: Save:

কুকুরের সঙ্গে যৌনসঙ্গমের অভিযোগে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে গ্রেফতার এক প্রৌঢ়। ধৃতের নাম রতিকান্ত সর্দার। একটি পশুপ্রেমী সংস্থার অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ৩৭৭ ধারায় মামলা রুজু হয়েছে। ধৃতকে শুক্রবার বারুইপুর আদালতে হাজির করানো হবে।

সম্প্রতি কুকুরের সঙ্গে সঙ্গমের একটি ভিডিয়ো ভাইরাল হয় এলাকায়। স্থানীয় সূত্রে খবর, ওই ভিডিয়োর সূত্র ধরে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যেরা রতিকান্তের সম্পর্কে খোঁজখবর করা শুরু করেন। এর পর সংস্থার দায়ের করা লিখিত অভিযোগের ভিত্তিতেই প্রৌঢ়কে গ্রেফতার করা হয়। সংস্থার সদস্য সন্দীপন মুখোপাধ্যায় বলেন, ‘‘এর আগেও এলাকার একাধিক কুকুরের সঙ্গে এই ধরনের ঘটনা ঘটিয়েছেন অভিযুক্ত। স্থানীয় বাসিন্দারা তাঁকে একাধিক বার বারণও করেন। দু’-আড়াই বছর ধরে এই ঘটনা ঘটছে। বার বার বলা হলেও শোনেননি উনি।’’

স্বেচ্ছাসেবী সংস্থা জানিয়েছে, কুকুরটিকে উদ্ধার করে তার শারীরিক পরীক্ষা করা হয়েছে। আপাতত সোনারপুরের একটি পশু চিকিৎসাকেন্দ্রে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এই ঘটনার প্রেক্ষিতে মুর্শিদাবাদ মেডিক্যাল হাসপাতালের মনোরোগ বিভাগের বিভাগীয় প্রধান রঞ্জন ভট্টাচার্য বলেন, ‘‘সামাজিক প্রত্যাখ্যান কিংবা বিচ্যুতিজনিত কারণে এ ধরনের বিকৃত যৌন কামনা তৈরি হতে পারে। চিকিৎসা বিজ্ঞানের পরিভাষায় একে বেসপ্যালিটি বলে। অনেক সময় হিংস্রতা থেকে এ ধরনের প্রবণতা তৈরি হয়। এ ধরনের ঘটনা ব্যতিক্রমী হলেও বিরল নয়।’’

বারুইপুর পুলিশ জেলার ডেপুটি সুপার মোহিত মোল্লা বলেন, ‘‘অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE