Advertisement
০৭ মে ২০২৪
Baruipur

টোটোর ব্যাটারি চার্জ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু চালকের! বারুইপুরের গ্রামে চাঞ্চল্য

রিবারের লোকজন জানাচ্ছেন, সকালে কাজে বেরোনোর আগে রাতে ঘুম থেকে উঠে টোটোর ব্যাটারি চার্জ করতে বসেন বিশ্বনাথ সর্দার। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।

Man died in Baruipur while charges Toto

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৬:৫১
Share: Save:

বৃষ্টির মধ্যেই টোটোর ব্যাটারি চার্জ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকার পূর্ব বৃন্দাখালি এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম বিশ্বনাথ সর্দার (৩৫)। দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বারুইপুর থানার পুলিশ।

পূর্ব বৃন্দাখালির বাসিন্দা বিশ্বনাথ পেশায় এক জন টোটোচালক। পরিবারের লোকজন জানাচ্ছেন, সকালে কাজে বেরোনোর আগে রাতে ঘুম থেকে উঠে টোটোর ব্যাটারি চার্জ করতে বসেন বিশ্বনাথ। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। যদিও পরিবারের অন্যেরা তখন ঘুমিয়ে ছিলেন। সকালে ঘুম থেকে উঠে বিশ্বনাথকে মাটিতে পড়ে থাকতে দেখেন তাঁরা। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে বারুইপুর থানার পুলিশ।

প্রতিবেশীরা জানাচ্ছেন, বছর পাঁচেক ধরে টোটো চালিয়ে সংসার চালাতেন বিশ্বনাথ। তিন মেয়ে, এক ছেলে এবং স্ত্রীকে নিয়ে তাঁর সংসার। প্রতি দিনই কাজে বেরোনোর আগে টোটোর ব্যাটারি চার্জে বসাতেন। বিশ্বনাথের অকালমৃত্যুতে শোকের আবহ এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Baruipur Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE