Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Barasat

Covid 19: মঙ্গল, বৃহস্পতি ও শনিতে বাজার বন্ধ থাকবে বারাসতে, সংক্রমণ ঠেকাতে সিদ্ধান্ত পুরসভার

সংক্রমণের শৃঙ্খল রুখতে সপ্তাহে তিন দিন বাজার, হাট, শপিং মল বন্ধের সিদ্ধান্ত নিল বারাসত পুরসভা।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২২ ১৮:২২
Share: Save:

রাজ্য জুড়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। উত্তর ২৪ পরগনায় দৈনিক সংক্রমণ প্রায় সাড়ে তিন হাজারের কাছে পৌঁছে গিয়েছে শনিবার। এই পরিস্থিতিতে সংক্রমণের শৃঙ্খল রুখতে সপ্তাহে তিন দিন বাজার, হাট, শপিং মল বন্ধের সিদ্ধান্ত নিল বারাসত পুরসভা।

চলতি সপ্তাহ থেকেই সপ্তাহে তিন দিন বাজার বন্ধ রাখা হবে বলে জানানো হয়েছে পুরসভার তরফে। বারাসত পুরসভার মু‌খ্য প্রশাসক সুনীল মুখোপাধ্যায় জানিয়েছেন, আপাতত সপ্তাহে মঙ্গলবার, বৃহস্পতিবার এবং শনিবার বাজার বন্ধ রাখা হবে। সংক্রমণ বৃদ্ধি যাতে হাতের বাইরে চলে না যায়, তাই তা ঠেকাতেই মহকুমা প্রশাসক ও পুলিশ প্রশাসনের সঙ্গে শলাপরামর্শ করে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সচেতনতা বাড়াতে সোমবার থেকে মাইকে প্রচারও চালানো হবে বারাসত পুরসভা এলাকায়।

সুনীল বলেন, ‘‘চার দিকে হু হু করে করোনা বাড়ছে। কিন্তু তাও মানুষের মধ্যে সচেতনতার অভাব। তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদি দেখি মানুষ আবার কোভিডবিধি মেনে সব করছেন, তখন পরিস্থিতি বিচার করে আবার বাজার খুলে দেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Barasat Markets Shopping Mall Covid -19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE