Advertisement
০৬ মে ২০২৪
Hotel

চাঁদা চেয়ে ভাঙচুরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে, খড়দহে গ্রেফতার ২

অভিযোগের তীর খড়দহ তৃণমূলের ব্লক নেতা শুকুর আলি পুরকায়েতের ভাই তৌসিফ পুরকায়েতের বিরুদ্ধে। রহড়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

image of hotel in Khardah

খড়দহের হোটেলে ভাঙচুরের অভিযোগ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫২
Share: Save:

মেলার চাঁদার টাকা দেওয়া হয়নি! অভিযোগ, সেই কারণে হোটেলে গিয়ে হামলা চালান কয়েক জন। মারধর করা হয় হোটেলের মালিক এবং কর্মীদের। খড়দহে কল্যাণী এক্সপ্রেসওয়ের ধারে এক হোটেলে এই কাণ্ড ঘটেছে। অভিযোগের তীর খড়দহ তৃণমূলের ব্লক নেতা শুকুর আলি পুরকায়েতের ভাই তৌসিফ পুরকায়েতের বিরুদ্ধে। রহড়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

কল্যাণী এক্সপ্রেসওয়ের ধারের ওই হোটেলের এক কর্মীর দাবি, হঠাৎই সেখানে ১৪-১৫ জন চড়াও হয়ে স্থানীয় একটি মেলার জন্য চাঁদার দাবি করেন। মালিকের সঙ্গে চাঁদা নিয়ে কথা বলার পর তাঁরা হোটেল থেকে বার হয়ে যান। পরে আবার ৩৫-৪০ জন মিলে চড়াও হন ওই হোটেলে। দাবি করেন, ৫০ হাজার টাকা চাঁদা দিতে হবে। ক্রেতাদের সামনেই টেবিল, চেয়ার ভাঙচুর করা হয়। গালিগালাজ করা হয় বলেও অভিযোগ। এমনকি কর্মী এবং মালিককে মারধরও করা হয়। তাঁদের অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

ধৃতদের নাম পেয়ারে আলি পুরকায়েত এবং আবেদ আলি। রহড়া থানার পুলিশ তাঁদের সাত দিনের হেফাজতে চেয়ে ব্যারাকপুর আদালতে আবেদন করেছে। শুকুর অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছেন। তিনি দাবি করেছেন, তাঁকে ফাঁসানো হয়েছে। ফাঁসিয়েছেন হোটেলের মালিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hotel Destroy khardah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE