Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
nigeria

Footballer Death: চলন্ত ট্রেন থেকে পড়ে বিদেশি ফুটবলারের মৃত্যু

গত কয়েক বছর ধরে ম্যাথিউ এ দেশে থেকে ফুটবল খেলছিলেন। কী করে ওই ফুটবলার ট্রেন থেকে পড়ে গেলেন, তদন্ত করে তা দেখছে রেল পুলিশ।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ২২:০৫
Share: Save:

ট্রেন থেকে পড়ে মৃত্যু হল এক বিদেশি ফুটবলারের। পুলিশ জানিয়েছে, তাঁর নাম কোয়াদিও ম্যাথিউ (২৪)। তাঁর বাড়ি পশ্চিম আফ্রিকার আইভরি কোস্টে। শনিবার, টিটাগড়-খড়দহের মধ্যবর্তী গান্ধী প্রেম নিবাসের কাছে দুই এবং তিন নম্বর রেললাইনের মাঝে ট্রেন থেকে পড়ে মৃত্যু হয় তাঁর। গত কয়েক বছর ধরে তিনি এ দেশে থেকে ফুটবল খেলছিলেন। রেল পুলিশের এক আধিকারিক বলেন, কী করে ওই ফুটবলার ট্রেন থেকে পড়ে গেলেন, তদন্ত করে তা দেখা হচ্ছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ম্যাথিউ অশোকনগরে থাকতেন। খেলার সূত্রেই তিনি ব্যারাকপুর থেকে ট্রেনে ওঠেন। অন্য সূত্র মারফত জানা গিয়েছে, কোনও কাজে ম্যাথিউ ব্যারাকপুরে এসেছিলেন। খেলার সরঞ্জাম কিনতে তিনি ট্রেনে শিয়ালদহ যাচ্ছিলেন। অর্জুন হেলা নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘রেললাইনের ধার দিয়ে যাওয়ার সময়ে ওই যুবককে পড়ে থাকতে দেখি। আমরাই তাঁকে উদ্ধার করে বিএন বসু হাসপাতালে নিয়ে যাই। প্রায় দু’ঘণ্টা বেঁচে ছিলেন। এর পরে জিআরপি-কে জানানো হয়।’’

মৃতের দেশের বাড়িতে খবর পাঠানো হয়েছে। জানা গিয়েছে, এক সময়ে তিনি বারাসতের নবপল্লিতে ভাড়া থাকতেন। নবপল্লির বাসিন্দা গোপাল ঘোষাল বলেন, ‘‘আমরা ওঁকে ম্যাথিউ নামে চিনতাম। নবপল্লিতে কয়েক জন বন্ধু মিলে থাকতেন। খুব শান্ত স্বভাবের ছেলেটি আমাদের বাড়িতে পুজোয় এসেছিলেন। ওঁর মৃত্যু মেনে নেওয়া যায় না।’’

Advertisement

(এই প্রতিবেদনটি প্রথম বার প্রকাশের সময় কোয়াদিও ম্যাথিউর নামপরিচয় ভুল লেখা হয়েছিল। আদতে তিনি আইভরি কোস্ট থেকে আসা ফুটবলার। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত ও ক্ষমাপ্রার্থী)

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.