Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bank Fraud Case

কাকদ্বীপের ব্যাঙ্ক ম্যানেজার গ্রেফতার কলকাতায়, গ্রাহকদের টাকা হাতিয়ে সুইস ব্যাঙ্কে পাচার?

মঙ্গলবার হারউড পয়েন্ট উপকূল থানার সাব ইনস্পেক্টর সাকিব সাহাবের নেতৃত্বে পুলিশ বাহিনী পৌঁছয় নেতাজিনগর এলাকায়। কলকাতা পুলিশের সহায়তায় গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

পুলিশের জালে ব্যাঙ্ক ম্যানেজার গৌতম মণ্ডল।

পুলিশের জালে ব্যাঙ্ক ম্যানেজার গৌতম মণ্ডল। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাকদ্বীপ শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৯:১৮
Share: Save:

গ্রাহকদের ব্যাঙ্কে গচ্ছিত টাকা আত্মসাৎ করার অভিযোগে গ্রেফতার করা হল ব্যাঙ্কের ম্যানেজারকে। মঙ্গলবার রাতে কলকাতার নেতাজিনগর এলাকা থেকে একটি ব্যাঙ্কের কাকদ্বীপ শাখার ম্যানেজারকে গ্রেফতার করে সুন্দরবন পুলিশ জেলার হারউড পয়েন্ট উপকূল থানার পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম গৌতম মণ্ডল। তিনি যাদবপুর এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন। কাকদ্বীপের ৫ নম্বর হাট এলাকায় বঙ্গীয় গ্রামীণ বিকাশ ব্যাঙ্কের একটি শাখা রয়েছে। সেই শাখায় ম্যানেজারের দায়িত্বে ছিলেন গৌতম। মাস তিনেক আগে হারউড পয়েন্ট উপকূল থানায় তাঁর বিরুদ্ধে গ্রাহকদের কয়েক কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ দায়ের হয়। এর পর ঘটনার তদন্তে নামে পুলিশ। ওই ঘটনায় কিছু দিন ধরে গৌতমের খোঁজ চালাচ্ছিল পুলিশ। এর পর মঙ্গলবার হারউড পয়েন্ট উপকূল থানার সাব ইনস্পেক্টর সাকিব সাহাবের নেতৃত্বে পুলিশ বাহিনী পৌঁছায় নেতাজিনগর এলাকায়। কলকাতা পুলিশের সহায়তায় গ্রেফতার করা হয় অভিযুক্তকে। তদন্তকারী আধিকারিকরা জানিয়েছেন, অভিযুক্তের ছেলে সুইৎজারল্যান্ডে ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেন। ছেলেকে কাজে লাগিয়ে তিনি সুইস ব্যাঙ্কে টাকা রাখতেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে। ধৃতকে জেরা করে এই বিষয়ে আরও তথ্য জানতে চাইছে পুলিশ।

বুধবার ধৃতকে হাজির করানো হয় কাকদ্বীপ মহকুমা আদালতে। বিচারক তাঁকে ৮ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন। এ নিয়ে কাকদ্বীপের এসডিপিও প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘ধৃতকে পুলিশি হেফাজতে নিয়ে তদন্ত চলবে। এই ঘটনায় আরও কেউ জড়িত আছে কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bank Fraud Case Bank Manager arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE