Advertisement
১৮ মে ২০২৪
Accident

স্কুলে যাওয়ার পথে লরির ধাক্কায় মৃত চতুর্থ শ্রেণির ছাত্রী, দুর্ঘটনা ঘিরে তপ্ত বিষ্ণুপুর

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ছাত্রীর নাম কৌশিকী বাগ। কৃষ্ণপুর এলাকার বেসরকারি স্কুলের ছাত্রী সে। মঙ্গলবার তার পরীক্ষা ছিল। বাবা ধ্রুব বাগ মেয়েকে সাইকেলে চড়িয়ে নিয়ে যাচ্ছিলেন স্কুলে।

One child died by an accident at Bishnupur of South 24 Parganas

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বিষ্ণুপুর শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১২:৫৬
Share: Save:

স্কুলে বাবার সঙ্গে পরীক্ষা দিতে যাওয়ার পথে লরির ধাক্কায় মৃত্যু হল চতুর্থ শ্রেণির ছাত্রীর। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার কৃষ্ণপুর এলাকায়। ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায়। উত্তেজিত জনতা ভাঙচুর করে লরিটি। ওই ঘটনায় লরির চালক এবং খালাসিকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ছাত্রীর নাম কৌশিকী বাগ। কৃষ্ণপুর এলাকার বেসরকারি স্কুলের ছাত্রী সে। মঙ্গলবার তার পরীক্ষা ছিল। বাবা ধ্রুব বাগ মেয়েকে সাইকেলে চড়িয়ে নিয়ে যাচ্ছিলেন স্কুলে। প্রত্যক্ষদর্শীরা জনিয়েছেন, স্কুল থেকে কিছুটা দূরে একটি পণ্যবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ধ্রুবের সাইকেলে। তার জেরে ছিটকে পড়ে কৌশিকী।

তড়িঘড়ি তাকে উদ্ধার করে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে জানান। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, লরিটি প্রচণ্ড গতিতে যাচ্ছিল। সেই কারণেই ঘটেছে এই দুর্ঘটনা। ছাত্রীর মৃত্যুর খবর পেয়ে এলাকায় উত্তেজনা ছড়ায়। ক্ষিপ্ত জনতা ভাঙচুর চালায় লরিতে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিষ্ণুপুর থানার পুলিশ। বিক্ষোভকারীরা স্কুলের সামনে স্থায়ী ভাবে সিভিক ভলান্টিয়ার মোতায়েনের দাবি জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE