Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Accident

ছেলেকে স্টেশনে পৌঁছে দিতে যাওয়ার পথে টোটোর পিছনে বাসের ধাক্কা, মায়ের মৃত্যু হল কাকদ্বীপে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাকদ্বীপের হারউড পয়েন্ট উপকূল থানার জোড়াপোল এলাকার কাছে এই দুর্ঘটনা ঘটেছে। যাঁর মৃত্যু হয়েছে তাঁর নাম সুনন্দা মান্না।

শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৮:৪৬
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে টোটোর পিছনে বাসের ধাক্কা। তার জেরে ছেলেকে স্টেশনে পৌঁছে দিতে যাওয়ার সময় মৃত্যু হল মায়ের। সোমবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপে। ওই ঘটনায় আহত হয়েছেন নিহতের স্বামী, পুত্র এবং টোটোচালক। তাঁদের ভর্তি করানো হয়েছে হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাকদ্বীপের হারউড পয়েন্ট উপকূল থানার জোড়াপোল এলাকার কাছে এই দুর্ঘটনা ঘটেছে। যাঁর মৃত্যু হয়েছে তাঁর নাম সুনন্দা মান্না (৪০)। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, সুনন্দা এবং তাঁর স্বামী তাঁদের ছেলেকে স্টেশনে পৌঁছতে যাচ্ছিলেন। সুনন্দার পুত্র সোমবার বাড়ি থেকে রওনা দিয়েছিলেন বেঙ্গালুরুর উদ্দেশে। সেই সময় ঘটে এই দুর্ঘটনা। টোটোটি জোড়াপোল থেকে কাকদ্বীপ স্টেশনের দিকে যাচ্ছিল। সেই সময় পিছন থেকে একটি এসডি ৫০ রুটের বেসরকারি বাস সজোরে টোটোর পিছনে ধাক্কা মারে। ঘটনাস্থলে মৃত্যু হয় সুনন্দার।

ওই টোটোয় চালক-সহ মোট ৪ জন ছিলেন। আহত ৩ জনকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। টোটোচালক শোভন দাসের কথায়, ‘‘স্টেশনে যাওয়ার পথে বাস আমার গাড়ির পিছনে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE