Advertisement
০৪ মে ২০২৪
Cylinder Blast

গ্যাস সিলিন্ডার ফেটে মৃত প্রৌঢ়, আহত ২, টাকিতে আগুনে পুড়ে ছাই বাড়িও

মঙ্গলবার রাতে টাকির মুক্তারচক এলাকার বাসিন্দা সুদীপ ঘরামির বাড়িতে আগুন লেগে যায়। অগ্নিকাণ্ডের জেরে গ্যাস সিলিন্ডার ফেটে যায়। ওই ঘটনায় পুড়ে মৃত্যু হয় সুদীপের।

বিস্ফোরণে মৃত্যু।

বিস্ফোরণে মৃত্যু। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
টাকি শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৮:০৭
Share: Save:

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু হল প্রৌঢ়ের। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাট জেলার হাসনাবাদ থানার ভবানীপুর ২ গ্রাম পঞ্চায়েতের মুক্তারচকে। বিস্ফোরণে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি ২ জন।

মঙ্গলবার রাতে মুক্তারচক এলাকার বাসিন্দা সুদীপ ঘরামির বাড়িতে আগুন লেগে যায়। অগ্নিকাণ্ডের জেরে গ্যাস সিলিন্ডার ফেটে যায়। ওই ঘটনায় পুড়ে মৃত্যু হয় সুদীপের। জখম হন আরও ২ জন। আশঙ্কজনক অবস্থায় প্রথমে টাকি গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয় ওই ২ জনকে। তার পর বসিরহাট জেলা হাসপাতালে স্থানান্তরিত করানো হয় তাঁদের। অগ্নিকাণ্ডের জেরে সুদীপের বাড়ির বেশিরভাগ অংশ পুড়ে ছাই হয়ে গিয়েছে। পাশাপাশি, ঘরের আসবাবপত্র এবং গুরুত্বপূর্ণ নথিপত্রও ভস্মীভূত হয়ে গিয়েছে।

পুলিশ সুদীপের দেহের ময়নাতদন্ত করবে। পাশাপাশি, ঘটনার তদন্তও শুরু করেছে। কী ভাবে আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, বাড়িতে শর্ট সার্কিটের জেরে আগুন লাগে। তার পর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cylinder Blast Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE