Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Barrackpore Gun Attack

ব্যারাকপুরে সোনার দোকানে ডাকাতির চেষ্টা, গুলিতে মৃত্যু এক জনের! আশঙ্কাজনক আরও দুই

স্থানীয় সূত্রে খবর, বুধবার সন্ধ্যায় ডাকাতিতে বাধা পেয়েই গুলি চালায় দুষ্কৃতীরা। তাতে যাঁর মৃত্যু হয়েছে তিনি সোনার দোকানের মালিকের পুত্র বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। ঘটনার তদন্তে পুলিশ।

One gun down at Barrackpore Jewellery shop.

ব্য়ারাকপুরের আনন্দপুরী এলাকায় বুধবার সন্ধ্যায় ডাকাতির চেষ্টা হয়। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৯:১৬
Share: Save:

ব্যারাকপুরে সোনার দোকানে পর পর গুলি চলল। দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয়েছে এক জনের। আরও দু’জন গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় সূত্রে খবর, ডাকাতিতে বাধা পেয়ে গুলি চালায় দুষ্কৃতীরা।

ব্যারাকপুর আনন্দপুরী সেন্ট্রাল রোড এলাকায় একটি সোনার দোকানে বুধবার সন্ধ্যায় অতর্কিতে হামলা চালায় এক দল ডাকাত। পুলিশ সূত্রে খবর, তিন থেকে চার জন দুষ্কৃতী ওই ডাকাতের দলে ছিলেন। তাঁরা দোকান থেকে সোনার গয়না হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন। সেই কাজে বাধা পেয়ে গুলি চালান। গুলি লেগেছে তিন জনের গায়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দোকানের মালিকের পুত্র নীলাদ্রি সিংহের (৩৬/৩৭)। এক নিরাপত্তারক্ষীর পায়েও গুলি লেগেছে বলে খবর।

স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে আহতদের। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় টিটাগড় থানার পুলিশ। তারা সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। দুষ্কৃতীদের কাউকেই এখনও গ্রেফতার করা যায়নি। ওই ফুটেজের মাধ্যমে তাঁদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

ব্যারাকপুরের আনন্দপুরীতে যেখানে এই কাণ্ড, সেই এলাকাটি যথেষ্ট জনবহুল। ভরসন্ধ্যায় সেখানেই কী ভাবে দুষ্কৃতীরা পিস্তল হাতে সোনার দোকানে ঢুকে পড়লেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। ঘটনার খবর জানাজানি হতে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

ব্যারাকপুরের পুরপ্রধান উত্তম দাস জানান, দোকানে ওই সময় চার জন ছিলেন। মালিক, মালিকের পুত্র এবং দুই কর্মচারী দোকানে থাকাকালীন পিস্তল হাতে দরজা ঠেলে ঢোকেন দুষ্কৃতীরা। যা আছে, বার করে দিতে বলা হয় তাঁদের। মালিকের পুত্র নীলাদ্রি সামনে এগিয়ে এসে বাধা দিলে তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। পর পর কয়েক রাউন্ড গুলি চালান দুষ্কৃতীরা। মালিক এবং এক কর্মী জখম হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gun Attack Death barrackpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE