Advertisement
২৩ এপ্রিল ২০২৪
TMC

TMC: পরকীয়া নিয়ে বচসা, প্রকাশ্যে হাতাহাতিতে জড়ালেন তৃণমূলের দুই নেতা-নেত্রী

তৃণমূলের দুই নেতা-নেত্রীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটল জগদ্দলের কাউগাছি-১ পঞ্চায়েত এলাকায়। অভিযোগ, এক জনের পোশাকও ছিঁড়ে দেওয়া হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ০৭:২৭
Share: Save:

প্রকাশ্যে তৃণমূলের দুই নেতা-নেত্রীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটল জগদ্দলের কাউগাছি-১ পঞ্চায়েত এলাকায়। অভিযোগ, এক জনের পোশাকও ছিঁড়ে দেওয়া হয়। পুলিশ সূত্রের খবর, ওই পঞ্চায়েতের চণ্ডীতলা চারাবাগানে থাকেন তাপসী মাইতি ও গজেন বিশ্বাস। তাপসী কাউগাছি-১ পঞ্চায়েতের ৫৩ নম্বর সংসদের সদস্যা। গজেন এলাকায় তৃণমূল নেতা বলে পরিচিত। তাপসীর প্রতিবেশীরা জানান, শনিবার সন্ধ্যায় তাঁর বাড়িতে এক যুবক এসেছিলেন। গজেনও সেই সময়ে কাছাকাছি ছিলেন। তিনি অভিযোগ করেন, ওই যুবকের সঙ্গে তাপসীর সম্পর্ক আছে। এই নিয়ে গজেন চেঁচামেচি করলে তাপসী তাঁর সঙ্গে বচসায় জড়ান। তা গড়ায় হাতাহাতিতে। তাপসী বলেন, ‘‘আমরা প্রতিষেধক নিয়ে কথা বলছিলাম। গজেন এসে অশ্লীল ইঙ্গিত করায় প্রতিবাদ করি। তাতেই ওঁর পরিবারের লোকজন আমাকে মারধর করেছে।’’ গজেনের স্ত্রী বিউটি পাল্টা বলেন, ‘‘তাপসী এবং এক যুবক মিলে আমার স্বামীকে মারধর করছিল শুনে আমরা থামাতে গিয়েছিলাম। আমাদেরও ওরা মেরেছে।’’ পুলিশ জানিয়েছে, উভয় পক্ষই লিখিত অভিযোগ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC conflict
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE