Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mentally Challenged

ডাক্তার দেখানোর অছিলায় বিশেষ ভাবে সক্ষম মহিলাকে ‘ধর্ষণ’, কুলতলিতে গ্রেফতার অভিযুক্ত

শনিবার রাতে জেঠু, জেঠিমার সঙ্গে কুলতলি থানায় আসেন নির্যাতিতা। সেখানে তাপস সাঁপুইয়ের বিরুদ্ধে লিখিত ভাবে ধর্ষণের অভিযোগ দায়ের করেন তিনি। গ্রেফতার অভিযুক্ত তাপস।

বিশেষ ভাবে সক্ষম মহিলাকে ধর্ষণের অভিযোগ।

বিশেষ ভাবে সক্ষম মহিলাকে ধর্ষণের অভিযোগ। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কুলতলি শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১১:২৫
Share: Save:

বিশেষভাবে সক্ষম মহিলাকে ডাক্তার দেখানোর নাম করে দোকানে নিয়ে গিয়ে একাধিক বার ধর্ষণের অভিযোগ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলি থানা এলাকায়। ধর্ষণের অভিযোগে তাপস সাঁপুই নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বিশেষ ভাবে সক্ষম ওই মহিলার মা, বাবা নেই। থাকেন কুলতলিতে জেঠুর কাছে। জানা গিয়েছে, গত ২৫ ডিসেম্বর পাড়ারই এক মহিলার সঙ্গে চিকিৎসকের কাছে গিয়েছিলেন নির্যাতিতা। ডাক্তারখানার পাশেই অভিযুক্তের দোকান। অভিযোগ, ডাক্তারখানা থেকে মহিলাকে ডেকে দোকানে নিয়ে যান অভিযুক্ত। তার পর জোর করে দোকানে ঢুকিয়ে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ভয়ে কাউকে কিছু বলতে পারেননি বিশেষ ভাবে সক্ষম ওই মহিলা। শুক্রবার ঘটনার কথা জানান। তার পরেই পুলিশে অভিযোগ দায়ের করা হয়। তদন্ত শুরু হয়।

এসডিপিও অতীশ বিশ্বাস জানিয়েছেন, নির্যাতিতা নিজেই শনিবার রাতে থানায় অভিযোগ দায়ের করেন। সেই ভিত্তিতে তদন্তে নেমে অভিযুক্ত তাপসকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা হয়েছে। রবিবার তাঁকে বারুইপুর আদালতে তোলা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mentally Challenged Kultali arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE