Advertisement
১১ মে ২০২৪
Fire Arms

আগ্নেয়াস্ত্র মজুত, অভিযুক্ত নেতা

ধ্যানেশবাবু দীর্ঘদিন তৃণমূল নেতা ছিলেন। বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা 
গাইঘাটা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ০৬:৫৮
Share: Save:

বেআইনি ভাবে আগ্নেয়াস্ত্র মজুতের অভিযোগ উঠল গাইঘাটা পঞ্চায়েত সমিতির সদস্য ধ্যানেশ নারায়ণ গুহের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, ধ্যানেশ পলাতক। গ্রেফতার হয়েছে তাঁর গাড়ির চালক। ধৃতকে শুক্রবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাকে পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। আটক করা হয়েছে ধ্যানেশের একটি গাড়ি। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে গাইঘাটার ঢাকুরিয়া চৌরাস্তা মোড় এলাকায়।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় বনগাঁ থেকে গাড়ি নিয়ে ঠাকুরনগরে ধ্যানেশবাবুর বাড়িতে যাচ্ছিলেন তাঁর চালক দেবব্রত বিশ্বাস। রাস্তায় পুলিশ তল্লাশি চালালে ওই গাড়িতে ২টি দেশি পাইপগান এবং ২ রাউন্ড কার্তুজ মেলে। জেরায় চালক জানিয়েছেন, আগ্নেয়াস্ত্র তিনি ধ্যানেশের বাড়িতে পৌঁছে দিতে যাচ্ছিলেন। ধ্যানেশের স্ত্রী কণা গুহ শিমুলপুরের প্রধান। তাঁর বিরুদ্ধে তৃণমূলের সদস্যরা অনাস্থা এনেছেন। ২৫ জুন অনাস্থার উপর ভোট হওয়ার কথা। পুলিশের দাবি, সে কারণে ধ্যানেশ আগ্নেয়াস্ত্র মজুত করছেন।

ধ্যানেশবাবু দীর্ঘদিন তৃণমূল নেতা ছিলেন। বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দেন। মুকুল রায় তৃণমূলে ফিরে আসার পর ধ্যানেশ তাঁকে তৃণমূলে ফেরার ইচ্ছের কথা জানান। আগ্নেয়াস্ত্র মজুতের কথা অস্বীকার করে ধ্যানেশ বলেন, ‘‘গাইঘাটার তৃণমূল প্রার্থী নরোত্তম বিশ্বাস চক্রান্ত করে মিথ্যে মামলা করাচ্ছেন।’’ তাঁর দাবি, ‘‘দেবব্রত অ্যাম্বুল্যান্স চালান। একদিনের জন্য তাঁকে ভাড়া করেছিলাম।’’ অভিযোগ অস্বীকার করে নরোত্তম বিশ্বাস বলেন, “ওঁকে দলে ফেরানো হবে কিনা তা শীর্ষ নেতৃত্বের বিষয়। এখানে আমার কোনও মতামত নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP arrest Fire Arms
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE