Advertisement
০৫ মে ২০২৪
kakdwip

কাকদ্বীপ স্টেশন লাগোয়া বস্তিতে ভয়াবহ আগুন, ভস্মীভূত ২০ ঝুপড়ি

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যা নাগাদ স্টেশন লাগোয়া বস্তির একটি ঝুপড়িতে একটি গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগে যায়।

দাউ দাউ করে জ্বলছে বস্তি। নিজস্ব চিত্র।

দাউ দাউ করে জ্বলছে বস্তি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাকদ্বীপ শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ২৩:২১
Share: Save:

ভয়াবহ আগুনে ভস্মীভূত হয়ে গেল অন্তত ২০টি ঝুপড়ি। সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে কাকদ্বীপ স্টেশন লাগোয়া এলাকায়। দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ায় তীব্র আতঙ্ক ছড়ায় এলাকায়। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন আয়ত্তে আনার চেষ্টা চালাচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যা নাগাদ স্টেশন লাগোয়া বস্তির একটি ঝুপড়িতে একটি গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগে যায়। দ্রুত পাশের ঝুপড়িগুলিতে আগুন ছড়িয়ে পড়তে শুরু করে। প্রথমে স্থানীয়রা সাময়িক ভাবে জল ঢেলে আগুন নেভানোর চেষ্টা করলেও আগুন ক্রমশ বিধ্বংসী আকার নিতে থাকে।

খবর পেয়েই কাকদ্বীপ থানার পুলিশ ঘটনাস্থলে যায়। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন আয়ত্তে আনার চেষ্টা শুরু করে। শেষ খবর পাওয়া পর্যন্ত দাউদাউ করে জ্বলছে গোটা বস্তি। আরও বেশ কয়েকটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছেছে। তবে এখনও পর্যন্ত হতাহতের কোন খবর নেই। ক্ষয়ক্ষতির পরিমাণ ঠিক কত তা এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire kakdwip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE